বিয়ে করছেন কে-ড্রামা তারকা জো বো-আহ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৯:১৮ পিএম, ২৮ আগস্ট ২০২৪
জো বো-আহ। ছবি: সংগৃহীত

জনপ্রিয় কোরিয়ান সিরিজ ‘টেল অব দ্য নাইন টেইল্ড’ অভিনেত্রী জো বো-আহর বিয়ে। জানা গেছে, দীর্ঘদিনের প্রেমিককেই বিয়ে করছেন এই কে-ড্রামা তারকা। প্রেমিক ও হবু বর বিনোদন অঙ্গনের কেউ নন। আসছে অক্টোবর মাসে তাদের বিয়ে।

বিয়ে করছেন কে-ড্রামা তারকা জো বো-আহ

ওয়াকার হিল নামের একটি হোটেলে তাদের বিয়ের অনুষ্ঠান হবে। থাকবেন স্বজন ও কাছের বন্ধুরা। গত ২৮ আগস্ট কোরিয়ান গণমাধ্যম ‘জেটিবিসি’তে দেওয়া এক বিশেষ সাক্ষাৎকারে জো বো-আহ নিজেদের বিয়ে নিয়ে কথা বলেছেন। তবে প্রেমিক ও হবু বর সম্পর্কে এক বর্ণও বলেননি এই তারকা।

জানা গেছে, নতুন একটি নাটকের কাজ শুরু করতে যাচ্ছেন জো বো-আহ। এতে তার বিপরীতে অভিনয় করছেন দক্ষিণ কোরিয়ার এই সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেতা কিম সু হিউন। ব্যবসা-বাণিজ্যকেন্দ্রিক গল্প নিয়ে বানানো হবে নাটকটি। শিগগিরই শুটিংয়ে অংশ নেবেন তিনি।

জো বো-আহ ‘ইনোসেন্ট থিং’ সিনেমায় অভিনয় করেছেন। মূলত টিভি সিরিজ তাকে পৌঁছে দিয়েছে খ্যাতির চূড়ায়। তার অভিনীত সিরিজগুলোর মধ্যে রয়েছে ‘টেল অব দ্য নাইন টেইল্ড’, ‘ডেস্টিনড উইথ ইউ’, ‘মিলিটারি প্রসিকিউটর ডোবারম্যান’। তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে রয়েছে ‘গুডবাই টু গুডবাই’, ‘মাই স্ট্রেঞ্জ হিরো’, ‘ফরেস্ট’।

এমএমএফ/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।