বন্যার্তদের পাশে মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৯ পিএম, ২৮ আগস্ট ২০২৪

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সামিরা খান মাহি। প্রায়ই তাকে দেখা যায় মানবিক কাজে যুক্ত হতে। ২০২২ সালে সিলেটে বন্যার্তদের জন্য দিনরাত খেটেছেন। এবারও তিনি কাজ করছেন ফেনী-চট্টগ্রাম-কুমিল্লায় বন্যার্তদের জন্য।

২৪ ও ২৫ আগস্ট মাহি ২০ সদস্যের দল নিয়ে ফেনীতে অবস্থান করেন। সেখানে সাধ্যমতো দুটি বোটের মাধ্যমে ত্রাণ বিতরণ ও উদ্ধার কাজে নিয়োজিত ছিলেন। ২৫ আগস্ট বিকাল নাগাদ ত্রাণ শেষ হলে ২৬ আগস্ট ফিরে আসেন ঢাকায়।

গতকাল ত্রাণ ও অর্থ নিয়ে ছুটে গেছেন কুমিল্লায়। শুধু নিজেরাই এই ত্রাণ তহবিল তৈরি করছেন তা নয়, পাশাপাশি অন্যদের কাছ থেকেও খাবার ও অর্থ সহায়তা সংগ্রহের চেষ্টা করছেন মাহি ও তার দল।

মাহি বলেন, ‘দেশের এই ক্রান্তিকালে কারোরই ঘরে বসে থাকা উচিত নয়। যার যেটুকু সামর্থ্য আছে সেটা নিয়েই বন্যার্তদের পাশে থাকা উচিত। আমি আমার ক্ষুদ্র জায়গা থেকে নিজের মতো চেষ্টা করে যাচ্ছি। নিজেরা অনেক কিছু সংগ্রহ করেছি। আবার অনেকেই আছেন যারা খাবার-ওষুধ-পোশাক কিংবা অর্থ ডোনেট করতে চাইছেন, কিন্তু দুর্গত এলাকায় পৌঁছাতে পারছেন না, তাদের কাছ থেকেও আমরা সেসব সংগ্রহ করে পৌঁছানোর চেষ্টা করছি।’

মাহি জানান, এবার চাঁদপুরের দিকে মনযোগী তারা। এখন ওই অঞ্চলে বন্যা পরিস্থিতির অবনতি ঘটছে।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।