বন্যার্তদের কাছে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে শিল্পী সমিতি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৬ পিএম, ২৬ আগস্ট ২০২৪

ত্রাণ নিয়ে বন্যার্তদের কাছে যাওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। বন্যাকবলিত মানুষ এবং বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের জন্য তহবিল সংগ্রহ কার্যক্রম শুরু করেছে আলোচিত এই সংগঠনটি।

আজ (২৬ আগস্ট) সোমবার বিকেলে শিল্পী সমিতির কার্যালয়ে তহবিল সংগ্রহ করতে বসেছিলেন সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী। তিনি জানান, সংগ্রহ কর্মসূচি চলবে আগামী বৃহস্পতিবার পর্যন্ত। তিনি বলেন, আমরা সমষ্টিগতভাবে কাজ না করলেও, শিল্পীরা প্রথম দিন থেকে কাজ করে যাচ্ছি। সমিতির সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ডিপজল ব্যক্তি উদ্যোগে ত্রাণ কার্যক্রম শুরু করেছেন। এটা তো একটা সংগঠন। ইচ্ছে করলেই যে কোনো সিদ্ধান্ত নেওয়া যায় না। গতকাল মিটিং হয়েছে, আজ কার্যক্রম শুরু করেছি।

বন্যার্তদের কাছে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে শিল্পী সমিতি

আজ প্রথম দিন তিন লাখ টাকা সংগ্রহ করেছে শিল্পীসমিতি। পাশাপাশি ত্রাণ হিসেবে সংগ্রহ হয়েছে নিত্য প্রয়োজনীয় কিছু জিনিসপত্র। জয় জানান, সংগ্রহ শেষ হলে এগুলো যথাযথ জায়গায় তারা পাঠিয়ে দেবেন।

প্রসঙ্গত, ২০২২ সালে সিলেটের বন্যার্তদের জন্যও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি।

এমআই/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।