‘যে যা পারো সাহায্য করো’, লন্ডন থেকে স্বজনদের রোজিনা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪১ পিএম, ২৫ আগস্ট ২০২৪

বর্তমানে লন্ডনে অবস্থান করছেন চিত্রনায়িকা রোজিনা। সেখানে বসেই বন্যার্তদের প্রতি সবাইকে পাশে থাকার আহ্বান জানিয়েছেন তিনি। ফেসবুক পোস্টে তিনি বলেন, ‌‘কয়েক মাস ধরে আমি লন্ডনে আছি। বাংলাদেশে বন্যার পরিস্থিতি এত ভয়াবহ যে, এই দুর্যোগে মানুষের পাশে আমাদের সবারই থাকা দরকার।’

তিনি আরও বলেন, ‘আমি ঢাকায় ফোন করে আমার ভাই-বোন ও আত্মীয়-স্বজনকে বলেছি তোমরা যে যতটুকু পারো, আমিও যতটুকু পারি সহযোগিতা করব। তোমরা বন্যাদুর্গতদের পাশে দাঁড়াও। আমার চলচ্চিত্র শিল্পী ভাই-বোনদেরকে বলব আপনারা যে, যতটুকু পারেন সহযোগিতা করেন। বন্যাদুর্গতদের পাশে গিয়ে দাঁড়ান। মহান আল্লাহ পাক যেন এই বিপদ থেকে আমাদেরকে উদ্ধার করেন।’

টানা বৃষ্টি ও ভারতীয় পাহাড়ি ঢলে স্বরণকালের ভয়াবহ বন্যা দেখা দিয়েছে ফেনী, নোয়াখালী ও কুমিল্লা অঞ্চলে। এতে পানিবন্দী হয়ে পড়েছে লাখো মানুষ। বন্যার্তদের সহযোগিতার হাত বাড়িয়েছেন দেশের সকল শ্রেণি পেশার মানুষের পাশাপাশি শোবিজ সংশ্লিষ্টরা।

‘যে যা পারো সাহায্য করো’, লন্ডন থেকে স্বজনদের রোজিনা

রোজিনার চলচ্চিত্রে আগমন ‘রাজমহল’ সিনেমার মাধ্যমে। এফ কবীর চৌধুরী পরিচালিত সিনেমাটিতে তার নায়ক ছিলেন জনপ্রিয় নায়ক ওয়াসিম। রোজিনার প্রথম সিনেমা সুপারহিট হয়। এরপর থেকেই ঢাকাই সিনেমাতে নিয়মিত হয়ে ওঠেন রোজিনা।

এই নায়িকা ক্যারিয়ারে ‘চোখের মণি’, ‘সুখের সংসার’, ‘সাহেব’, ‘তাসের ঘর’, ‘হাসু আমার হাসু’, ‘হিসাব চাই’, ‘বন্ধু আমার’, ‘কসাই’, ‘জীবনধারা’, ‘সুলতানা ডাকু’, ‘মানসী’, ‘দোলনা’, ‘দিনকাল’, ‘রসের বাইদানী’, ‘জীবনধারা’, ‘রূপবান’, ‘আলোমতি ‘প্রেমকুমার’, ‘হামসে হায় জামানা’সহ তিন শতাধিক সিনেমাতে অভিনয় করেছেন। বর্তমানে রোজিনা শিল্পী সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

এমআই/এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।