ফাউন্ডেশন চালু করে বন্যার্তদের পাশে আসিফ আকবর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৫ আগস্ট ২০২৪

দেশের যেকোনো দুর্যোগ পরিস্থিতিতে স্পষ্টবাদী কণ্ঠশিল্পী আসিফ আকবর সবসময় সোচ্চার থাকেন। এবার চলমান বন্যা পরিস্থিতিতেও তিনি সরব হয়েছেন। ‘আসিফ আকবর ফাউন্ডেশন’ নামে একটি প্রতিষ্ঠান করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে গতকাল সন্ধ্যায় এক ভিডিও বার্তায় তিনি বলেন, ‘দেশের ৬৪ জেলায় আমার ফ্যান ক্লাব রয়েছে। প্রতি ক্লাব থেকে ১১ জনের একটা টিম গঠন করব, যারা জেলায় জেলায় এ ধরনের দুর্যোগে মানুষের পাশে দাঁড়াবেন। সব জেলার দুর্যোগ ব্যবস্থাপনা মনিটরিং করব নিজেই। দেশের বাইরেও আমার ভক্তকূল রয়েছে। তহবিল গঠনে তারাও এগিয়ে আসবে।’

আসিফের ফেসবুক আইডিতে একটি ভিডিও বার্তা দিয়ে তিনি এ ঘোষণা দেন। এছাড়াও ফেসবুক পোস্টে ডোনেট করার জন্য বিভিন্ন মোবাইল নাম্বারও লিখে দেন।

বন্যার্তদের পাশে দাঁড়িয়েছেন সংস্কৃতি জগতের শিল্পী ও কলাকুশলীরা। ভয়াবহ বন্যায় মানুষের পাশে থাকতে চালু করা হয়েছে আইয়ুব বাচ্চু ফাউন্ডেশন। প্রয়াত শিল্পী আইয়ুব বাচ্চুর ব্যান্ড এলআরবির ফেসবুক পেজ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তারা জানিয়েছে, এরই মধ্যে বিভিন্ন জায়গায় পৌঁছে গেছে তাদের ফাউন্ডেশনের সহযোগিতা।

এমআই/এলএ/জেআইএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।