লুবাবাও ছুটলো ত্রাণ নিয়ে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৪ পিএম, ২৪ আগস্ট ২০২৪
ত্রাণ নিয়ে পথে লুবাবা

বন্যার্তদের জন্য ত্রাণ নিয়ে ছুটছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ। যে যার জায়গা থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দিচ্ছেন। এই তৎপরতায় তারকারাও পিছিয়ে নেই। সেই দলে যোগ দিল খুদে তারকা সিমরিন লুবাবাও। বন্যাদুর্গতদের সাহায্যার্থে ত্রাণ নিয়ে ছুটলো সে।

আরও পড়ুন:

আজ (২৪ আগস্ট) শনিবার ফেসবুক পেজে বন্যার্তদের পাশে দাঁড়ানোর কথা জানিয়েছে লুবাবা। ত্রাণ পৌঁছানোর কয়েকটি ছবি প্রকাশ করে একটি পোস্ট দিয়েছে সে। লিখেছে, ‘মানুষ তো মানুষের পাশেই দাঁড়াবে। তাই আমিও চলে এসেছি আমার সাধ্যমতো মানুষের পাশে দাঁড়ানোর জন্য। কারণ আপনার একটু সাহায্যই বন্যায় আটকেপড়া মানুষের কাছে অনেক। চলুন সবাই মিলে বন্যার্তদের পাশে দাঁড়াই।’

লুবাবাও ছুটলো ত্রাণ নিয়ে

স্ট্যাটাসের সঙ্গে জুড়ে দেওয়া ছবিতে দেখা যাচ্ছে ত্রাণসামগ্রী বহন করা একটি গাড়ি থেকে জিনিসপত্র নামাতে হাত লাগিয়েছে লুবাবা। ছবি দেখে মাহমুদুল ইসলাম নামের এক অনুরাগী মন্তব্য করেছেন, ‘আলহামদুলিল্লাহ, আসুন আমরা সকলে মিলে ধর্ম-বর্ণ নির্বিশেষে যার যতটুকু আছে তা দিয়া বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষদের পাশে দাঁড়াই।’ অন্য চিন্ময় মাধুর্য্য লিখেছেন, ‘ট্রাকে ট্রাকে ত্রাণ যাচ্ছে ফেনীর উদ্দেশ্যে, কিন্তু দুঃখের বিষয়, সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত পরশুরাম এবং ফুলগাজী এলাকায় ত্রাণ যাওয়ার আগে ছিনিয়ে নিচ্ছে ফেনী সদরের আশেপাশে থেকে। অথচ ওই অঞ্চলের মানুষ আজ ৭ দিন পানিবন্দী। প্রশাসনসহ সকল স্বেচ্ছাসেবী সংগঠনের দৃষ্টি আকর্ষণ করছি। ত্রাণ বিতরণ রাস্তায় নয়, ত্রাণ বিতরণ করুণ মানুষের বাড়ি এবং আশ্রয়কেন্দ্রগুলোতে, সরাসরি হাতে হাতে।’

লুবাবাও ছুটলো ত্রাণ নিয়েলুবাবা ও দাদা আবদুল কাদের

প্রয়াত অভিনেতা আবদুল কাদেরের নাতনি শিশুশিল্পী সিমরিন লুবাবা। তিন বছর বয়সে দাদার সঙ্গে অভিনয় শুরু করে সে। শুটিংয়ের আগে দাদার কাছ থেকে নিয়মিত টিপস নিতো। বেশ কয়েকটি নাটকে অভিনয় করলেও মূলত কনটেন্ট ক্রিয়েটরদের নেওয়া ভিডিও ক্লিপ তাকে আলোচনায় রেখেছে। অমিতাভ রেজা চৌধুরীর ‘রিক্সাগার্ল’, আশরাফ শিশিরের ‘৫৭০’ ও অনন্ত জলিলের ‘নেত্রী: দ্য লিডার’ ছবিতে অভিনয় করেছে সে। দাদার সঙ্গে বেশ কয়েকটি নাটকে দেখা গেছে তাকে।

এমএমএফ/আরএমডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।