বন্যার্তদের জন্য সিয়াম দিচ্ছেন দুই মাসের আয়, সঙ্গী হলেন স্ত্রীও

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ২৪ আগস্ট ২০২৪

দেশে চলমান বন্যায় এগারো জেলায় এখন পর্যন্ত ৪৯ লাখের বেশি মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। এছাড়া এখন পর্যন্ত মারা গেছেন ১৮ জন। শনিবার (২৪ আগস্ট) সচিবালয়ে চলমান বন্যা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সচিব মো. কামরুল হাসান। বন্যা পরিস্থিতির ক্রম উন্নতি হচ্ছে বলেও জানিয়েছেন তিনি।

দেশে ভয়াবহ এই বন্যা পরিস্থিতিতে দেশের মানুষের মধ্যে অভূতপূর্ব এক ঐক্য দেখা গেছে। জাত-পাত ভুলে সবাই এক কাতারে এসেছেন বন্যার্তদের পাশে দাঁড়াতে। সেই তালিকায় আছেন চিত্রনায়ক সিয়াম আহমেদও।

বন্যাদুর্গতদের জন্য দুই মাসের আয় দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। ফেসবুকে শেয়ার করা এক ভিডিওতে এই কথা জানান নায়ক। মিডিয়ায় কাজ করা অন্য শিল্পীদেরও নিজ নিজ সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসার আহ্বান জানান তিনি। এই উদ্যোগ নেয়ায় ভক্ত-অনুরাগীদের ভালোবাসায় সিক্ত হয়েছেন তিনি।

স্বামীর উদ্যোগের প্রশংসা করেছেন সিয়ামের স্ত্রী অবন্তী। তিনি নিজেও সামিল হয়েছেন বন্যায় আক্রান্তদের পাশে থাকার যুদ্ধে। নিজের এক মাসের আয় দেওয়ার সিদ্ধান্ত জানিয়েছেন অবন্তী।

এলএ/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।