বন্যাকবলিত মানুষকে সামর্থ্য অনুযায়ী সাহায্য করব: বিউটি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫০ পিএম, ২৪ আগস্ট ২০২৪
নাসরিন আক্তার বিউটি

ক্লোজআপ ওয়ান তারকা সংগীতশিল্পী নাসরিন আক্তার বিউটি। শ্রোতাদের নিয়মিত নতুন গান উপহার দেওয়ার পাশাপাশি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠানে অংশ নিচ্ছেন তিনি। সেই সঙ্গে দেশের বাইরে কনসার্টেও সংগীত পরিবেশন করেন। সমসাময়িক বিভিন্ন প্রসঙ্গে কথা হয় শিল্পীর সঙ্গে। সাক্ষাৎকার নিয়েছেন মিজানুর রহমান মিথুন।

জাগো নিউজ: কেমন আছেন?

বিউটি: আছি মোটামুটি। তবে দেশের সার্বিক পরিস্থিতির কথা ভাবলে মনটা খুব খারাপ হয়ে যায়। দেশের ৮টি জেলা বন্যার পানিতে ডুবে আছে। সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন গণমাধ্যমে সেসব ছবি ও খবর দেখে ভীষণ খারাপ লাগছে। বহু মানুষের কষ্ট দেখে মন চায় সেখানে ছুটে যেতে। সবার পাশে দাঁড়াতে ইচ্ছে করছে। কিন্তু সেটা তো সম্ভব হচ্ছে না। তবে এই বন্যাকবলিত মানুষের জন্য আমি ব্যক্তিগতভাবে নিজের সামর্থ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা করব।

বন্যাকবলিত মানুষকে সামর্থ অনুযায়ী সাহায্য করব: বিউটি

আরও পড়ুন:

জাগো নিউজ: গান করছেন?
বিউটি: দেশের পরিবেশ অস্থিতিশীল হলে অন্য সবকিছুর মতো সাংস্কৃতিক অঙ্গনেও নেতিবাচক প্রভাব পড়ে। দেশ সেরকমের একটি পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে। দেশের সব কিছু ঠিকঠাক চললে, তারপরে মানুষের আনন্দ-বিনোদনের কথা আসে। চারপাশে স্বাভাবিক পরিবেশ থাকলে গান শুনতে ভালো লাগে। দেশের মানুষ ও দেশ ভালো থাকলে আমাদের সাংস্কৃতিক অঙ্গন ভালো থাকবে। দেশ ভালো থাকলে মানুষের মন ভালো থাকে। সবকিছু কবে স্বাভাবিক হবে জানি না। তবে এসব দেখে মাঝে মধ্যে মনে হচ্ছে, গান বাজনার ভবিষ্যৎ বোধহয় অনিশ্চিত। কিন্তু আমরা শিল্পীরা তো আশাবাদী মানুষ। তাই আমি প্রত্যাশা করছি সবকিছু দ্রুত স্বাভাবিক হয়ে আসবে। সংস্কৃতি অঙ্গনের মানুষগুলো কাজে ফিরুক দ্রুত। গান-বাজনায় আবার চারদিক ‍মুখর হয়ে উঠুক।

বন্যাকবলিত মানুষকে সামর্থ অনুযায়ী সাহায্য করব: বিউটি

জাগো নিউজ: নতুন কিছু করার কথা ভাবছেন?
বিউটি: কয়েকদিন আগে গ্লোবাল টিভিতে একটি লাইভ অনুষ্ঠানে গান গেয়েছি। এছাড়া সম্প্রতি বেশ কয়েকটি নতুন মৌলিক গান করেছি। এই মুহূর্তে গানগুলো সম্পর্কে বিস্তারিত বলতে চাচ্ছি না। কাজ শেষ হলে জানাবো। তবে এটুকু বলছি, আসছে নতুন গানগুলো শুনে মুগ্ধ হবেন।

জাগো নিউজ: কয়েকদিন আগে একটি রান্নার অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। এ রকম অনুষ্ঠানে আপনাকে দেখা যাবে?
বিউটি: অভিনেত্রী দীপা খন্দকার আপুর উপস্থাপনায় নাগরিক টেলিভিশনের একটি রান্নার অনুষ্ঠানে গিয়েছিলাম। সেখানে আমার পছন্দের কয়েকটি পদ রান্না করেছি। অনুষ্ঠানটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে। দু-তিন দিনের মধ্যে এটি প্রচার হবে। এ ধরনের ব্যতিক্রমী অনুষ্ঠানে অংশ নিতে ভালোই লাগে।

বন্যাকবলিত মানুষকে সামর্থ অনুযায়ী সাহায্য করব: বিউটি

জাগো নিউজ: সংসার জীবন কেমন যাচ্ছে?
বিউটি: পরিবারের সবাইকে নিয়ে সুখেই আছি। আমার দুই ছেলে। বড় ছেলের নাম নাজির আহমেদ রায়াত, ছোট ছেলের নাম নাসিক আহমেদ রাহিল। একজনের বয়স ৮ বছর, অন্যজনের ৪ বছর। তারা সারাক্ষণ ঘর মাতিয়ে রাখে। এভাবেই সময় কেটে যাচ্ছে।

এমএমএফ/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।