‘জান’ বাঁচানোর আহ্বান জানালেন মাহি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:১০ পিএম, ২৩ আগস্ট ২০২৪
মাহিয়া মাহি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

বন্যা পরিস্থিতি মোকাবেলায় যে যার অবস্থান থেকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। এ অবস্থায় মানুষের জান বাঁচানোর আহ্বান জানিয়েছেন ঢালিউড তারকা মাহিয়া মাহি। ফেসবুকে প্রতিনিয়ত বন্যা পরিস্থিতির খবর শেয়ার করছেন তিনি। তার সেসব মানবিক পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের।

গতকাল এক পোস্টে মাহি লিখেছেন, ‘এই মুহূর্তে যারা নৌকা, স্পিডবোট-এর ভাড়া চাইবে, এরা মানুষ না। এবার মানুষ হন দয়া করে। আপনার যা কিছু আছে, তা দিয়ে একটা জান হলেও বাঁচান। আরেক পোস্টে উদ্ধার অভিযানে অংশ নিতে ফেনী যাওয়ার ইচ্ছে পোষন করেছেন এই অভিনেত্রী।

মাহিয়া মাহি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়ামাহিয়া মাহি। ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

২০২২ সালের জুন মাসে সিলেটের বন্যাকবলিত ৫ হাজার মানুষকে ত্রাণ দিয়েছিলেন মাহি। সেসময় তার সঙ্গে ছিলেন সদ্যসাবেক স্বামী রাকিব সরকার। সিলেট বিভাগে ভয়াবহ বন্যা দেখা দিলে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিলেন। বিনোদন অঙ্গনের অনেক তারকাও সেসময় মানুষের পাশে দাঁড়িয়েছিলেন।

মাহিয়া মাহি ঢালিউডের আলোচিত অভিনেত্রী। বিয়ে, সন্তান ও রাজনীতির কারণে তার চলচ্চিত্রের ক্যারিয়ার থমকে যায়। দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর আবারও অভিনয়ে ফেরার প্রস্তুতি নিচ্ছেন এই তারকা। সর্বশেষ অতিথি চরিত্রে তাকে দেখা যায় ‘রাজকুমার’ সিনেমায়। সেখানে তিনি শাকিব খানের মায়ের ভূমিকায় অভিনয় করেন।

এমআই/আরএমডি/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।