ফেনীর স্বজনরা ফোন ধরছে না, পুতুল উদ্বিগ্ন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৫০ পিএম, ২৩ আগস্ট ২০২৪
সাজিয়া সুলতানা পুতুল

অসহায় বোধ করছেন ক্লোজআপ ওয়ান তারকা সাজিয়া সুলতানা পুতুল। বন্যায় তলিয়ে যাওয়া ফেনীতে অনেক বন্ধু ও স্বজনের খোঁজ পাচ্ছেন না তিনি। এ নিয়ে ভীষণ উদ্বিগ্ন এই শিল্পী।

আজ (২৩ আগষ্ট) শুক্রবার বিকেলে নিজের ভেরিফায়েড ফেসবুক আইডিতে একটি পোস্ট দিয়েছেন পুতুল। ‘এই কালোরাত কবে হবে শেষ’ লিখে নিজের অসহায়ত্ব জানান দিয়েছেন এই শিল্পী। ওই পোস্টে তিনি লেখেন, ‘ফেনী শহরে আমাদের বাড়ি। সেই বাড়িতে আমার ভাই-ভাবি আর তাদের ছোট ছোট দুটো ছেলেমেয়ে থাকে, থাকে ভাড়াটিয়া। ফেনীতে থাকে আমার সেজো বোনও। তারও দুটো ছোট বাচ্চা। গতকাল দুপুর পর্যন্ত তাদের সঙ্গে যোগাযোগ করা গেছে। এরপর থেকে আর নেই। তাদের বাড়িতে পানি ঢুকে গেছে। নিশ্চিতভাবে বাড়িতে নেই তারা। কিন্তু কোথায় আছে, কেমন আছে কিছুই জানি না। ভীষণ অসহায়বোধ করছি।’

তার ওই পোস্টে মন্তব্য করে অনুরাগীরা ভরসা দিয়েছেন পুতুলকে। এমনকি তাকে সান্ত্বনা জানিয়েছেন গানের অঙ্গনের মানুষেরাও। তাদের মধ্যে আছেন তিমির নন্দী, আঁখি আলমগীর, দিনাত জাহান মুন্নী, লোপা হোসাইন, চৌধুরী কামাল, শামীম হাসান, মনোয়ার হোসেন টুটুল, সিরাজুম মুনীর প্রমুখ।

ভারত থেকে আসা পাহাড়ি ঢলে ফেনীর মুহুরী, কহুয়া ও সিলোনিয়া নদীর পানি বিপৎসীমার অনেক ওপর দিয়ে প্রবাহিত হতে শুরু করে। নদীর পানি উপচে ভয়াবহ বন্যার সৃষ্টি হয়েছে। বন্যার শুরু থেকেই উৎকণ্ঠিত দেখা গেছে পুতুলকে। ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে শঙ্কা প্রকাশ করেছেন তিনি। সাহায্যের হাত বাড়িয়ে দিতে আহ্বান জানিয়েছেন সবাইকে।

গতকাল ফেসবুকে তিনি লিখেছেন, ‘পানি নামছে ক্রমশ। পরশুরাম এবং ফুলগাজীর বন্যা পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। তবে কিছু কিছু গ্রামের মানুষ এখনো পানিবন্দী। পর্যাপ্ত স্পিডবোট আছে এই মুহূর্তে। আরো আসবে বলে জানা গেছে। বন্যা পরিস্থিতি এ রকম থাকলে আশা করা যায় রাতের মধ্যে পানি অনেকটাই নেমে যাবে। সেনাবাহিনীসহ স্বেচ্ছাসেবকদের কাজ করতে দিন। ধৈর্য্য ধরুন। গুজব ছড়িয়ে দেশের মানুষকে বিভ্রান্ত করার সময় এটা নয়। খুব দ্রুত বন্যা নিয়ন্ত্রণে আসবে এই প্রার্থনা করি।’

ফেনীর স্বজনরা ফোন ধরছে না, পুতুল উদ্বিগ্ন

ছোটবেলা থেকে গান করেন সাজিয়া সুলতানা পুতুল। রিয়েলিটি শো ‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্যদিয়ে সংগীতের ভুবনে পরিচিতি পান তিনি। গানের জন্য বেশ কিছু পুরস্কারও পেয়েছেন তিনি। গাওয়ার পাশাপাশি গান লেখা, সুর করা ও সংগীত পরিচালনাও করেন তিনি। এরই মধ্যে বেরিয়েছে তার লেখা কয়েকটি বই। নিজের জন্য গান করে পুতুল নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেন। টেলিভিশন ও ইউটিউব চ্যানেলগুলোতে গাওয়ার পাশাপাশি অনুষ্ঠান উপস্থাপনাও করেন তিনি।

এমআই/আরএমডি/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।