শুকনো খাবার নিয়ে নোয়াখালীতে আরশ খান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪৮ পিএম, ২৩ আগস্ট ২০২৪
বন্ধুদের সঙ্গে আরশ খান

শুটিং নয়, বন্যার্তদের জন্য শুকনো খাবার নিয়ে নোয়াখালী পৌঁছে গেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আরশ খান। বন্যাকবলিত নোয়াখালীর বেশ কয়েকটি উপজেলায় মানুষের দুয়ারে দুয়ারে খাবার পৌঁছে দিয়েছেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন আশপাশের জেলার বেশ কয়েকজন বন্ধু।

আজ শুক্রবার ঢাকায় ফিরে বন্যাদুর্গত এলাকায় আরও খাবার পাঠাবেন বলে জানিয়েছেন অভিনেতা আরশ খান। তিনি বলেন, ‘আমি নিজ চোখে কখনও এ রকম দুর্যোগ দেখিনি। আমার মনে হয়েছে, এ সময় মানুষের পাশে থাকা দরকার। তাই আমরা কয়েকজন মিলে চলে এসেছি, আমাদের মতো করে কাজ করে যাচ্ছে। আমি সবসময় মানুষের পাশে থাকতে চাই। আমি চাই, আমার দেখাদেখি আরও দশটা মানুষ গিয়ে সমস্যাগ্রস্ত মানুষের পাশে দাঁড়াক।’

আরও পড়ুন:

নোয়াখালীতে কবে গেছেন? কদিন থাকবেন? জানতে চাইলে আরশ খান বলেন, ‘দুদিন ধরে আছি, আজ চলে যাব ঢাকায়। একটা টিম থাকবে। আরও একটা টিম কাজ করতে আসছে ঢাকা থেকে। আমি ঢাকায় গিয়ে আবারও কিছু শুকনো খাবার পাঠাবো। এই মুহূর্তে খাবার দরকার। পাশাপাশি কিছু কাপড় দরকার, যেগুলো ঢাকা থেকে পাঠাতে পারবো।’

শুকনো খাবার নিয়ে নোয়াখালীতে আরশ খান

আরশ খান এই প্রজন্মের জনপ্রিয় অভিনয়শিল্পী। টিভিনাটকে এরই মধ্যে প্রায় পঞ্চাশের বেশি নাটকে অভিনয় করেছেন তিনি। তার বেশকিছু নাটক জনপ্রিয়তাও পেয়েছে। ‘জটিল প্রেম’, ‘লাভ টর্চার’, ‘রাখাল বালিকা’, ‘হেডফোন’ নাটকগুলো তাকে পরিচিতি এনে দিয়েছে।

এমআই/আরএমডি/এএসএম

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।