অপুর প্রার্থনা, বন্যার্তদের পাশে দাঁড়ানোর অনুরোধ বুবলীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫২ পিএম, ২২ আগস্ট ২০২৪
অপু বিশ্বাস ও শবনম বুবলী

ভারি বর্ষণ ও ভারতের উজান থেকে আসা ঢলে দেশের দক্ষিণাঞ্চল প্লাবিত। বন্যায় দুর্গতদের দুশ্চিন্তায় সব শ্রেণি-পেশার মানুষ। বন্যা পরিস্থিতির ভয়াবহতায় ভীষণ কষ্ট পাচ্ছেন বিনোদন অঙ্গনের তারকারা। তবে এই প্রতিবেদন লেখা পর্যন্ত ঢালিউডের এক নম্বর হিরো শাকিব খানকে সরব হতে দেখা যায়নি। তবে সরব হয়েছেন তার সাবেক দুই স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী।

বন্যার্তদের জন্য অপু বিশ্বাস প্রার্থনা করছেন। অন্যদিকে তাদের সাহায্যের জন্য স্থানীয় এবং সামর্থ্যবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন বুবলী।

বন্যাকবলিত অঞ্চলের ছবি দিয়ে ফেসবুকে অপু লিখেছেন, ‘আল্লাহ, বন্যার কবল থেকে আমাদের দেশকে রক্ষা করুন।’ এর আগে আরও এক পোস্টে বাংলাদেশের মানচিত্রের ছবি দিয়েছেন অপু। সেই পোস্টে তিনি লিখেছেন, ‘ফেনী, কুমিল্লা, নোয়াখালীর জন্য প্রার্থনা।’

বুধবার (২১ আগস্ট) সন্ধ্যা ৬টায় ফেসবুকে ভেরিফায়েড পেজে কয়েকটি ছবি পোস্ট করেন চিত্রনায়িকা বুবলী। ছবিগুলোয় দেখা যায় প্রবল গতিতে বন্যার পানি প্রবাহিত হচ্ছে, জীবন রক্ষায় কেউ গামলার ভেতর বসিয়েছেন কোমলমতি শিশুকে। আবার কাউকে দেখা গেছে গৃহপালিত পশু এবং প্রাণিকে নিরাপদে সরিয়ে নিতে নৌকায় তুলেছেন।

ছবিগুলোর ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলায় বন্যা পরিস্থিতি ভয়াবহ রূপ ধারণ করেছে। লাখো মানুষ এবং অবলা প্রাণী বিপদগ্রস্থ। যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

এদিকে অভিনেত্রী বুবলীর এই মানবিক পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয় তারকার সঙ্গে একাত্মতা জানিয়ে তারাও বন্যার্তদের সহযোগিতায় এগিয়ে আসার অনুরোধ করেছেন সবাইকে।

এমআই/এলএ/জেআইএম/আরএমডি

টাইমলাইন  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।