বন্যার্তদের পাশে থাকার ঘোষণা পরীমনির

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৩০ পিএম, ২২ আগস্ট ২০২৪
ফাইল ছবি

বন্যার ভয়াবহতায় পরীমনির হৃদয়ে শুরু হয়েছে রক্তক্ষরণ। নিজের সর্বোচ্চ দিয়ে বন্যার্তদের পাশে থাকার ঘোষণা দিয়েছেন তিনি।

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে বন্যার জলে নিমজ্জিত এক শিশুর ছবি ফেসবুকে শেয়ার করে এই নায়িকা লিখেছেন, আল্লাহ! কি করবো আমি! বুকের ভেতরে দুমরে মুচড়ে যাচ্ছে। এই চোখের দিকে তাকিয়ে কি করে ঘুমাবো!

এরপর আল্লাহর সাহায্য প্রার্থনা করে পরীমনি লেখেন, আল্লাহ তুমি সহায় হও। কেউ নাই আর এখন। আমি যাব, আমার সর্বোচ্চ দিয়ে যা করার করবো, ইনশাআল্লাহ।

ভয়াবহ বন্যায় অসহায় হয়ে পড়েছে দেশের ৯টি জেলার বিস্তীর্ণ জনপদের কয়েক লাখ মানুষ। বুধবার রাত থেকেই বানভাসি মানুষের বাঁচার আকুতি প্রবল হয়ে উঠেছে। এ অবস্থায় বন্যায় আক্রান্তদের মর্মান্তিক ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়েছে।

বন্যার্তদের সহযোগীতায় এগিয়ে আসছে দেশের সকল শ্রেণিপেশার মানুষ। সকলেই নিজ নিজ উদ্যেগে ফেনী, নোয়াখালী, কুমিল্লা, মৌলভীবাজারের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন। সেই দলে সামিল হলেন পরীমনিও।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।