অবশেষে বিচ্ছেদ

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:০৫ পিএম, ২১ আগস্ট ২০২৪

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল বিচ্ছেদের গুঞ্জন। অবশেষে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের আবেদন করলেন পপ তারকা জেনিফার লোপেজ ও হলিউড তারকা বেন অ্যাফ্লেক।

জানা গেছে, গত ২০ আগস্ট তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন বিচ্ছেদের আবেদন করেছেন অভিনেত্রী ও কণ্ঠশিল্পী লোপেজ। তার আবেদনে বিচ্ছেদের তারিখ ২৬ এপ্রিল ২০২৪।

আর্থিক বিরোধের জের ধরে জেনিফার ও বেন-এর বিচ্ছেদ হয়ে যাচ্ছে বলে জানা গেছে। এটি বেন অ্যাফ্লেকের দ্বিতীয় এবং জেনিফারের চতুর্থ বিবাহবিচ্ছেদ।

কিছুদিন আগে সাবেক স্ত্রী জেনিফার গার্নার এবং সন্তানদের সঙ্গে নিজের ৫২তম জন্মদিন উদযাপন করেছেন বেন। কিন্তু জুলাইয়ের শেষে হ্যাম্পটনে জেনিফার লোপেজের ৫৫তম জন্মদিনের অনুষ্ঠানে তাকে দেখা যায়নি। অনেকদিন ধরেই আলাদা থাকছিলেন বেন ও লোপেজ। বিচ্ছেদ নিয়ে এত জল্পনা-কল্পনার পরও মুখ খোলেননি তারা।

সম্প্রতি পরিবারের সঙ্গে সময় কাটাতে জেনিফার নিজের গ্রীষ্মকালীন সফর বাতিল করেছেন। লোপেজ ও বেনের যৌথ মালিকানাধীন বিরাট বাড়িটি ৭১০ কোটি টাকায় বিক্রি করে দেওয়া হয়েছে। বেন গিয়ে উঠেছিলেন ভাড়া বাড়িতে।

প্রায় বছরখানেক আগে বেভারলি হিলসে একটি প্রাসাদ কেনেন শিল্পী জেনিফার লোপেজ ও অভিনেতা নির্মাতা বেন। নতুন করে সংসার শুরু করার পর একত্রে থাকবেন বলে প্রায় দুই বছর খোঁজাখুঁজি করে বাড়িটি কিনেছিলেন তারা। এ জন্য প্রায় ৮০টি বাড়ি দেখেছিলেন দুজন। সেই বাড়িতে আর একত্রে থাকা হলো না তাদের।

সূত্র জানিয়েছে, ক্যারিয়ারে একটু পিছিয়ে পড়ার কারণেই সম্ভবত বিপদে পড়েছেন লোপেজ। তার চলতি বছরের অ্যালবাম ‘দিস ইজ মি নাউ: আ লাভ স্টোরি’ ও জীবনীভিত্তিক সিনেমাটি ব্যর্থ হয়েছে। এ ছাড়া তার বিগত প্রেম নিয়েও নানা কথা ছড়িয়েছে। তার পুরোনো প্রেমিক ডিডি যৌন নিপীড়নের মামলায় জড়িয়ে পড়েছেন।

আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।