ছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৫:২০ পিএম, ২১ আগস্ট ২০২৪
রাজ্য, পরীমনি ও প্রিয়ম

ছেলে রাজ্যর জন্মদিনে মেয়ে সাফিরা সুলতানা প্রিয়মকে এক ঝলক দেখালেন পরীমনি। গতকাল (২০ আগস্ট) মঙ্গলবার সন্ধ্যায় ফেসবুকে জন্মদিনের একটি ভিডিও শেয়ার করেছেন এই ঢালিউড তারকা। সেখানেই দেখা গেছে এই অভিনেত্রীর ছোট্ট মেয়েটিকে।

ছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি

ফেসবুকে এই অভিনেত্রী ভিডিওটি শেয়ার করে লিখেছেন, ‘আমার ছেলের জন্মদিনের ছোট্ট এই ভিডিওতে মেয়ের মুখখানা একঝলক দিয়ে দিলাম।’ গত ১০ আগস্ট ছিল পরীমনির ছেলে রাজ্যর জন্মদিন। সেদিন সুন্দরবনে একটি জলযানে আয়োজন করা হয় জন্মদিনের অনুষ্ঠান। সেখানে করা একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্ত-অনুরাগীদের জন্য শেয়ার করেছেন এই অভিনেত্রী, যেখানে দেখা গেছে পরীমনির মেয়েকে।

সন্তানদের জন্য দোয়া চেয়ে ফেসবুকে পরীমনি লিখেছেন, ‘অনেকেই এতদিন আমার মেয়ের মুখ খুব দেখতে চাইতেন। তাদের জন্য আজ আমার ছেলের জন্মদিনের ছোট্ট এই ভিডিওতে মেয়ের মুখখানা এক ঝলক দিয়ে দিলাম। ওদের জন্য দোয়া করবেন।’

ছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি

ভিডিওর কমেন্ট বক্সে ভক্তরা ভালোবাসায় ভরিয়ে দিয়েছে পরীর পরিবারকে। সাকিয়া জামান নামে এক ভক্ত লিখেছেন, ‘তুমি সত্যিই একটা ভালো মা। তোমার সন্তানের প্রতি অনেক দোয়া এবং ভালোবাসা রইলো। তুমি মা হিসেবে এবং সেরা অভিনেত্রী হিসেবে সব দিকেই দায়িত্ব সঠিকভাবে পালন করো, এই দোয়া রইল।’ রবিউল লিখেছেন, ‘মাতৃত্ব অদ্ভুত সুন্দর। মা পরীকে যতই দেখি ততই অবাক হই। কীভাবে পারো তুমি এত কিছু এত সুন্দরভাবে মেইনটেইন করতে? তোমাদের জন্য অনেক অনেক শুভকামনা।’ রোজিনা আক্তার লিখেছেন, ‘এতটুকু দেখে মন ভরে না আপু, মাশাল্লাহ সব সময় দোয়া করি, আল্লাহ সুস্থ রাখুন।’

ছেলের জন্মদিনে মেয়ের মুখ দেখালেন পরীমনি

২০২২ সালের ১০ আগস্ট জন্ম হয় ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যর। পরের বছরের ১৭ সেপ্টেম্বর শরিফুল রাজ ও পরীমনির বিচ্ছেদ হয়ে যায়। রাজকে ছাড়া একাকী মা হিসেবে পরীমনি তাদের সন্তানের জন্য হয়ে ওঠেন ‘ওয়ান ম্যান আর্মি’। চলতি বছরের শুরুতে একটি কন্যা শিশুকে দত্তক নেন পরীমনি, নাম রাখেন সাফিরা সুলতানা প্রিয়ম।

রাজের সঙ্গে বিচ্ছেদের পর ছেলে রাজ্য ও মেয়ে প্রিয়মকে নিয়েই কাটছে পরীমনির জীবন। মেয়েকে সামাজিক মাধ্যমে না দেখালেও মা-ছেলের খুনসুটি প্রায়ই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নেন এই অভিনেত্রী।

এমআই/আরএমডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।