আন্দোলনে ছিলেন, তাই ফেসবুক বন্ধ করা হয়েছে

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৯ পিএম, ২০ আগস্ট ২০২৪
প্রবর রিপন

ছাত্র-জনতার আন্দোলনে সক্রিয় ছিলেন ব্যান্ডসংগীত শিল্পী প্রবর রিপন। এ কারণে রিপোর্ট করে তার ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছ। শিল্পীর দাবি, উদ্দেশ্যপ্রণোদিতভাবে রিপোর্ট করে দুষ্কৃতকারীরা তার অ্যাকাউন্টটি বন্ধ করে দিয়েছে।

প্রবর রিপন সোনার বাংলা সার্কাস ব্যান্ডের ভোকাল। তিনি বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের শুরু থেকেই আমি ছাত্রদের দাবির পক্ষে ছিলাম। সরব ছিলাম মাঠে ও ফেসবুকে। তাই কিছু মানুষ উদ্দেশ্যপ্রণোদিতভাবে রিপোর্ট করে আমার ফেসবুক প্রোফাইল বন্ধ করে দিয়েছে। এখন ফেসবুক বলছে এই আইডিটি আমার না।’

নতুন গান ও কাজের খবর জানতে চাইলে রিপন বলেন, “আরও কিছুদিন পর কাজে ফিরবো। দু-তিন মাস পর আমাদের ‘সোনার বাংলা সার্কাস’ ব্যান্ডের নতুন অ্যালবাম বের হবে।”

পাঁচ সদস্য নিয়ে ২০১৮ সালে যাত্রা করে ‘সোনার বাংলা সার্কাস’। দেশের বিভিন্ন প্রান্তে স্টেজ শো করে এরই মধ্যে জনপ্রিয়তা পেয়েছে দলটি। দেড় বছর পর তাদের প্রথম অ্যালবাম ‘হায়েনা এক্সপ্রেস’ প্রকাশিত হয়। বর্তমানে দলে আছেন ভোকাল প্রবর রিপন, গিটারে পাণ্ডুরাঙ্গা ব্লুমবার্গ, ড্রামসে হাসিন আরিয়ান, বেজ গিটারে শাকিল হক ও কিবোর্ডে সাদ চৌধুরী।

এমআই/আরএমডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।