বিক্ষুব্ধ থিয়েটারকর্মীরাও বলতে চান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১০:০৩ এএম, ২০ আগস্ট ২০২৪

ছাত্র-জনতার আন্দোলনে মুখর ছিল সারাদেশ। আওয়ামী লীগ সরকারের পতন হয়েছে। দেশজুড়ে চলছে সংস্কারকাজ। এ সময় বিভিন্ন প্রতিষ্ঠান নতুন করে সচলের প্রচেষ্টা চলছে। মঞ্চনাটকের চর্চাটাও নতুন করে শুরু করতে চান থিয়েটারকর্মীরা। এ জন্য আয়োজন করা হয়েছে একটি উন্মুক্ত মতবিনিময় সভার।

থিয়েটার পাড়া নামের এক ফেসবুক গ্রুপে আসলাম অরণ্য লিখেছেন, ‘আসুন, কথা বলি সবাই। আমাদের কথা আমরা বলি। কথা বলার কোন বিকল্প নাই। থিয়েটারে এই মুহূর্তে কী চাই, আগামীকে কোথায় দেখতে চাই। আসুন, উন্মুক্ত আসরে যার যার মতামত জানাই। শিল্পকলা একাডেমি খুলে দেওয়ার দাবি ও নাট্যচর্চার ভবিষ্যৎ নির্ধারণে থিয়েটারকর্মীদের উন্মুক্ত মতবিনিময়ে অংশগ্রহণের জন্য সারা বাংলাদেশের থিয়েটারকর্মীদের সম্মিলনের আহ্বান জানাই।’

থিয়েটারকর্মীদের এই উন্মুক্ত মতবিনিময় সভার আয়োজন করছে বিক্ষুব্ধ থিয়েটারকর্মীগণ। ‘বিক্ষুব্ধ হতে কোনো পক্ষে নয়, কেবল অন্যায়-অসঙ্গতির বিপক্ষে থাকা চাই’, এমন স্লোগানে সভাটি অনুষ্ঠিত হবে ২৩ আগস্ট বিকেল ৪টায়। সভা বসবে রাজধানীর বেইলি রোডের বাংলাদেশ মহিলা সমিতিতে।

এই সভায় সারাদেশের থিয়েটারকর্মীদের অংশ নেওয়ার আহ্বান জানানো হয়েছে।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।