স্বামী-স্ত্রীর পকেটে সব টাকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:০৯ পিএম, ১৯ আগস্ট ২০২৪
রায়ান রেনল্ডস ও ব্লেক লাইভলি

ব্যক্তিজীবন থেকে কর্মজীবন, দুই জায়গাতেই সফল রায়ান রেনল্ডস ও ব্লেক লাইভলি দম্পতি। সাম্প্রতিক সময়ে হলিউডে দুজনার দুটি সিনেমা মুক্তি পেয়েছে। দুটি সিনেমাই দলবেঁধে দেখেছে মানুষ। বলা চলে, দর্শকের সব টাকাই চলে গেছে স্বামী-স্ত্রীর পকেটে। প্রায় ৩৪ বছর পর কোনো তারকা দম্পতির ছবি এভাবে বক্স অফিসে প্রথম এবং দ্বিতীয় অবস্থানে উঠে এসেছে।

গত ২৬ জুলাই মুক্তি পায় রেনল্ডস ও লাইভলি অভিনীত ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’। এখন পর্যন্ত ছবিটি আয় করেছে ১০৩ কোটি মার্কিন ডলার বা ১২ হাজার ৩শ কোটি টাকা। অন্যদিকে ৯ আগস্ট মুক্তি পাওয়া লাইভলির ‘ইট এন্ডস উইথ আস’ সিনেমাটি এখন পর্যন্ত আয় করেছে ৮ কোটি মার্কিন ডলার বা ৯৫৪ কোটি ৪৩ লাখ ২৮ হাজার টাকা। দুটি ছবিই বড় বাজেটের। দুটি সিনেমাই বক্স অফিসে সাড়া ফেলেছে। এতে শীর্ষ রোজগেরে স্বামী-স্ত্রীর তালিকায় জায়গা করে নিয়েছে রেনল্ডস ও লাইভলির নাম।

এর আগে ১৯৯০ সালে ব্রুস উইলিসের ‘ডাই হার্ড-২’ এবং ডেমি মুরের ‘ঘোস্ট’ সিনেমা দুটি বক্স অফিসে একই সময়ে প্রথম এবং দ্বিতীয় অবস্থানে ছিল। তবে মুরের ‘ঘোস্ট’ বছরের শেষ পর্যন্ত ছিল সর্বাধিক অর্থকরী সিনেমা। অস্কারে বেশ কয়েকটি মনোনয়ন এবং পরে পুরস্কারও জিতে নেয় ছবিটি।

স্বামী-স্ত্রীর পকেটে সব টাকা

এবার রেনল্ডস ও লাইভলি দম্পতির ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ মহামারি পরবর্তী সময়ের অন্যতম আলোচিত, অর্থকরী ও সাড়া ফেলা সিনেমার তালিকায় নাম তুলেছে। এ ছাড়া ‘ইট এন্ডস উইথ আস’ লাইভলির জন্য ব্যতিক্রম আনন্দ বয়ে এনেছে। কারণ কেবল অভিনয়শিল্পী নন, এ সিনেমার প্রযোজকও তিনি।

স্বামী-স্ত্রীর পকেটে সব টাকা

প্রসঙ্গত প্রথমবার ২০১১ সালে একত্রে ‘গ্রিন ল্যান্টার্ন’ সিনেমায় অভিনয় করেছিলেন রেনল্ডস এবং লাইভলি। সেই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। ২০২৪ সালে এসে সেই দুঃখ হয়তো ঘুচলো এই তারকা দম্পতির।

জেএস/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।