মনির খানের ‘জানি চলে যাবে তুমি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:২১ এএম, ১৯ আগস্ট ২০২৪
মনির খান। ছবি: শিল্পীর ফেসবুক থেকে

শ্রোতাপ্রিয় সংগীতশিল্পী মনির খান এখনো নিয়তিম গান উপহার দিয়ে যাচ্ছেন। এক সময়ের অডিও ইন্ডাস্ট্রি কাঁপানো এ শিল্পী বর্তমানে অনলাইন প্ল্যাটফর্মেও সক্রিয় রয়েছেন। এতেও তিনি সফলতার পরিচয় দিয়েছেন।

এরই ধারাবাহিকতায় তিনি শ্রোতাদের আরও একটি নতুন গান উপহার দিতে যাচ্ছেন। গানটির শিরোনাম ‘জানি চলে যাবে তুমি’। গানটির কথা লিখেছেন লিয়াকত আলী বিশ্বাস। এ রোমান্টিক গানটি আজ (১৯ আগস্ট) বিকেল ৫টায় মনির খানের নিজস্ব ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে।

মনির খানের ‘জানি চলে যাবে তুমি’

গানটি প্রসঙ্গে মনির খান জাগো নিউজকে বলেন, ‘আমি আসলে সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলতে পছন্দ করি। এখন মানুষের বিনোদন নেওয়ার মাধ্যম পরিবর্তন হয়েছে। সবাই অনলাইনে থাকে। তাই আমার নিজস্ব ইউটিউ চ্যানেলে গান প্রকাশ করি। আশা করছি এবারের গানটিও শ্রোতারা পছন্দ করবেন।’

গত কয়েক দশক ধরে সংগীতচর্চা করে যাচ্ছেন মনির খান। অ্যালবামের পাশাপাশি চলচ্চিত্রে গান গেয়েও শ্রোতাদের মন জয় করেছেন তিনি। সংগীতে অনন্য অবদানের স্বীকৃতি হিসেবে তিনি পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ বেশ কিছু পুরস্কার ও সম্মাননা।

১৯৯৬ সালে একক অ্যালবাম ‘তোমার কোন দোষ নেই’ দিয়ে অডিও ইন্ডাস্ট্রিতে ঝড় তুলেছিলেন মনির খান। এ পর্যন্ত ৪২টিরও বেশি একক অ্যালবাম বেরিয়েছে তার। দ্বৈত ও মিশ্র অ্যালবামের সংখ্যাও অনেক। ‘প্রেমের তাজমহল’, ‘লাল দরিয়া’ ও ‘দুই নয়নের আলো’সহ অনেক সিনেমায় প্লেব্যাক করেছেন মনির খান।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।