হাসপাতালে ভিক্টর ব্যানার্জি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩৬ পিএম, ১৭ আগস্ট ২০২৪
ভিক্টর ব্যানার্জি

টালিউডের বর্ষীয়ান অভিনেতা ভিক্টর ব্যানার্জিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মাইল্ড হার্ট অ্যাটাকে আক্রান্ত হয়েছেন। তার শারীরিক অবস্থা এখন স্থিতিশীল বলে ‘হিন্দুস্তান টাইমস’ সূত্রে জানা গেছে।

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তির পর ভিক্টর ব্যানার্জির শারীরিক পরীক্ষা করা হয়েছে। এতে তার হার্টে ব্লকেজ ধরা পড়েছে। তবে ডাক্তাররা জানিয়েছেন চিন্তার কিছু নেই। তবে কিছুদিন তাকে হাসপাতালেই থাকতে হবে। প্রথমে এ অভিনেতাকে আইসিইউতে রাখা হয়েছিল। পরে সাধারণ রোগীদের বিছানায় নেওয়া হয়। চিকিৎসকেরা নিয়মিত তার শারীরিক অবস্থার খেয়াল রাখছেন।

আরও পড়ুন:

একটি সূত্রে জানা গেছে, এর আগে দুবার করোনাভাইরাসে আক্রান্ত হন ভিক্টর ব্যানার্জি। করোনার পর ডেঙ্গুতেও আক্রান্ত হয়েছিলেন। সেই সময় তার ১০৩ ডিগ্রি জ্বর ছিল। ডব্লিউবিএফজের পক্ষ থেকে অভিনেতাকে লাইফটাইম অ্যাচিভমেন্ট সম্মাননা দেওয়ার কথা জানানো হয়েছিল।

তার হাতে সে সম্মাননা তুলে দেওয়ার আয়োজনও করা হয়েছিল। তবে অভিনেতা অসুস্থ হয়ে পড়ায় এই সম্মাননা অনুষ্ঠান পেছানো হবে বলে জানানো হয়েছিল সংগঠনটির পক্ষ থেকে। ভিক্টর ব্যানার্জির অসুস্থতার খবর ছড়িয়ে পড়লে তার ভক্তরা বেশ চিন্তিত হয়ে পড়েন। পাশাপাশি তার দ্রুত সুস্থতা কামনা করছেন।

ভিক্টর ব্যানার্জি ‘ঘরে বাইরে’, ‘শতরঞ্জ কে খিলাড়ি’, ‘দেবতা’, ‘আক্রোশ’, ‘মহাপৃথিবী’র মতো বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন। বয়সের কারণে এখন আর তাকে ক্যামেরার সামনে তেমন দেখা যায় না। সম্প্রতি নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের ‘রক্তবীজ’ সিনেমায় আবারও তার অভিনয় দেখে দর্শকরা মুগ্ধ হন।

এমএমএফ/এমএস/আরএমডি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।