আইনশৃঙ্খলা নিয়ে উদ্বিগ্ন তিশা, যা বললেন অনুরাগীরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৫৪ পিএম, ০৭ আগস্ট ২০২৪

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন ও তাদের দাবি নিয়ে শুরু থেকেই সোচ্চার ছিলেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিনিয়ত পোস্ট দিয়ে শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়েছেন তিনি। এবার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে নিজের উদ্বেগের কথা জানালেন এই অভিনেত্রী।

নতুন একটি পোস্টে নুসরাত ইমরোজ তিশা আইনশৃঙ্খলা পরিস্থিতির দ্রুত উন্নতির আহ্বান জানিয়েছেন। আজ বুধবার (৭ জুলাই) ফেসবুকে তিনি লিখেছেন, ‘আইনশৃঙ্খলা পরিস্থিতির দ্রুত উন্নয়ন করুন এবং দেশকে স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে আনুন।’

তিশার সঙ্গে একাত্মতা পোষণ করেছেন তার অনুরাগীরা। পুলিশের ওপর আক্রমনকে সমর্থন করা যায় না বলেও মন্তব্য করছেন অনেকে। কারো কারো মতে, পুলিশের পোশাকও পরিবর্তন করা উচিত। তাদের যুক্তি, এই পোশাকে অনেক ছাত্রের রক্ত লেগে আছে। এমডি মিলন নামের এক অনুসারী লিখেছেন, ‘বাংলাদেশের পুলিশের পোশাক যেন পরিবর্তন করা হয়। পুলিশের এই পোশাকে দেশের অনেক মেধাবী ছাত্রের রক্তের দাগ লেগে আছে। এই পোশাককে অনেকে ঘৃণার চোখে দেখে।’ নাদিয়া উমি লিখেছেন, ‘ভালো কিছু পেতে হলে অপেক্ষা করতে হয়।’ ইব্রাহিম খলিল লিখেছেন, ‘রাস্তায় নামেন, আপনারও ডিউটি আছে।’

জুলাইয়ের শেষে স্বৈরাচার পতনের গণআন্দোলনে রূপ নেয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন। গণপ্রতিরোধের মুখে প্রধানমন্ত্রীর পদ থেকে সরে দেশ ছেড়েছেন শেখ হাসিনা। তার পদত্যাগের পর একদিকে দেশজুড়ে যেমন চলছে আনন্দ উল্লাস, তেমনি বিভিন্ন জায়গায় শুরু হয়েছিল হামলা ভাঙচুর, অগ্নিসংযোগ ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনির ওপর হামলা। এসবের নিন্দা জানাচ্ছেন বিনোদন অঙ্গনের তারকারাও।

এমআই/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।