মা হলেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৫৩ এএম, ০৬ আগস্ট ২০২৪
অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন

কন্যা সন্তানের মা হয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী ও মডেল ফারিয়া শাহরিন। সোমবার (০৫ আগস্ট) রাতে আনন্দের খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন তিনি। মেয়ের নাম রেখেছেন ফারহানা শাহরিন।

দীর্ঘদিনের প্রেমিক মুনিম মাহফুজ রিয়ানের সঙ্গে ২০২১ সালে আংটিবদল করেন ‘ব্যাচেলর পয়েন্ট’খ্যাত এই অভিনেত্রী। গেল বছর পারিবারিকভাবে তাদের বিয় হয়। গত ১২ মে, মা দিবসে মা হওয়ার সুখবরটি দেন তিনি। আজ ফেসবুক পোস্টে এই অভিনেত্রী লিখেছেন, ‘রাজকন্যার মা হয়েছি, আলহামদুলিল্লাহ। সবাই দোয়া করবেন।’

লম্বা সময় ধরে ছোটপর্দার নাটকে অভিনয় করছেন ফারিয়া শাহরিন। কাজল আরেফিন অমির ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্র দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন তিনি। ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটি তার ক্যারিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ একটি কাজ।

উল্লেখ্য, ২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানার্সআপ হয়েছিলেন ফারিয়া। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয়। তিনি অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

এমআই/আরএমডি/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।