পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে ফিরব: শাবনূর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ০৪ আগস্ট ২০২৪
শাবনূর। ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। গত দু-বছর বাংলা সিনেমায় দেখা যায়নি অভিনেত্রীকে। শোনা গেছে, ভালো চিত্রনাট্যের আশায় ছিলেন তিনি। তবে নায়িকার অপেক্ষার পালা ফুরিয়েছে। ‘রঙ্গনা’ নামের নতুন সিনেমা দিয়ে ফিরছেন শাবনূর।

গত ১৪ এপ্রিল থেকে শুটিং শুরু হয়। বাকি অংশের শুটিং হওয়ার কথা ছিল ৮ আগস্ট থেকে। দেশের চলমান পরিস্থিতির কারণে এখনো দেশেই ফিরতে পারেননি অভিনেত্রী। তাই শুটিং পেছালেন শাবনূর। তবে দেশে ফিরতে না পারলেও নিয়মিত দেশের খোঁজ রাখছেন বলে জানান এ অভিনেত্রী।

আরও পড়ুন:

অস্ট্রেলিয়া থেকে শাবনূর বলেন, এখন শুটিং করার অবস্থায় আমরা কেউ নেই। দেশের এই পরিস্থিতিতে কেউই শুটিং করতে চাইবেন না। আমি সব সময় দেশের খবর রাখছি। সহকর্মীদের সঙ্গেও যোগাযোগ রাখছি। পরিস্থিতি স্বাভাবিক হলে দেশে ফিরব। তারপর শুটিংয়ের জন্য নতুন করে শিডিউল করব।

‘রঙ্গনা’ পরিচালনা করেছেন আরাফাত হোসাইন। নারী কেন্দ্রীক গল্পে সিনেমাটি নির্মিত হবে। ‘রঙ্গনা’ সিনেমায় গান থাকবে তিনটি। গানগুলো লিখেছেন কবির বকুল। সুর-কণ্ঠে থাকছেন ইমরান মাহমুদুল। সিনেমাটির কাহিনি লিখেছেন নির্মাতা নিজেই। চিত্রনাট্য ও সংলাপ করেছেন তন্ময় মুক্তাদির।

এমআই/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।