অসুস্থতার খবরের মাঝে শাহরুখকে দেখা গেল জন্মদিনের পার্টিতে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৭ পিএম, ০১ আগস্ট ২০২৪

কয়েকদিন আগে জানা গেছে বলিউড বাদশা শাহরুখ খান চোখের চিকিৎসা নিতে যুক্তরাষ্ট্রে গেছেন। এ সংবাদ বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়ার পর কিং খানের ভক্ত-অনুরাগীরা ভীষণ চিন্তিত হয়ে পড়েছেন।

শাহরুখ যুক্তরাষ্ট্রে চিকিৎসা নিতে যাওয়ার পর তার আর কোনো খবর পাওয়া যাচ্ছিল না। আজ (১ আগস্ট) ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ এ প্রকাশিত খবরে জানা যায়, বুধবার (৩১ জুলাই) সন্ধ্যায় মুম্বাইতে শাহরুখকে দেখা গেছে। নির্মাতা সিদ্ধার্থ আনন্দের জন্মদিনের পার্টিতে যোগ দিতে শাহরুখকে একটি রেস্তোরাঁয় প্রবেশ করতে দেখা গেছে। সে সময় তিনি সানগ্লাস পরা ছিলেন তার হাতে একটি ব্যাগও দেখা গেছে।

ছবি শিকারিদের তোলা একটি ভিডিওতে দেখা যাচ্ছে শাহরুখ খান পিছনের গেট দিয়ে রেস্তোরাঁয় প্রবেশ করছেন। এ সময় ফটোগ্রাফাররা তাকে অনুসরণ করেছিলেন। শাহরুখ নিরাপত্তারক্ষীদের দ্বারা বেষ্টিত ছিলেন। এমনকি ফটোগ্রাফারদের জন্য পোজও দেননি। অবশ্য এতে ছবি শিকারিরা কিছুটা মন খারাপ করেছেন।

কয়েকদিন আগে গুঞ্জন উঠেছিল যে শাহরুখ খান চোখের অস্ত্রোপচারের জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছেন। তবে তার টিম এ বিষয়ে কোনো তথ্য প্রকাশ করেনি। এ বছরের মে মাসে আইপিএলের একটি ম্যাচ চলাকালে অসুস্থ হয়ে পড়েছিলেন শাহরুখ খান। তিনি সে সময় হিট স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন। দ্রুত তাকে গুজরাটের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর সুস্থ হয়ে কয়েকদিন বিশ্রাম নিয়ে কাজে ফেরেন।

সম্প্রতি তিনি অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের জমকালো বিয়ের অনুষ্ঠানে অংশ নেন। বর্তমানে শাহরুখের হাতে বেশ কিছু কাজ রয়েছে। পাশাপাশি ছেলে আরিয়ানের ক্যারিয়ার তৈরির জন্য পোশাকের কোম্পানি খুলে দিয়েছেন। ছেলের নির্মিত প্রথম সিরিজে টাকাও লগ্নি করেছেন শাহরুখ।

মেয়ে সুহানাকেও প্রতিষ্ঠিত করতে প্রাণপণ চেষ্টা করছেন তিনি। জানা গেছে, সুহানার জন্য নাকি ২০০ কোটি রুপি খরচ করে সিনেমা প্রযোজনা করতে যাচ্ছেন শাহরুখ।

শোনা যাচ্ছিল সিদ্ধার্থ আনন্দের নির্মাণে সিনেমায় জুটি বাঁধছে শাহরুখ-সুহানা। এর কিছুদিন পর জানা যায়, সুজয় ঘোষের পরিচালনাতেই কাজ করবেন বাবা-মেয়ে।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।