জামাই নিয়ে বাবার দেশে জয়া বচ্চন


প্রকাশিত: ১১:৪০ এএম, ২৮ এপ্রিল ২০১৬

দুজনকে একসঙ্গে খুব বেশি দেখা যায় না। স্বামী শুটিং নিয়ে ব্যস্ত থাকেন। আর স্ত্রী লক্ষী নিপুন হাতে সামলান সংসার। বলছি বলিউডের প্রথম দম্পতি বলে খ্যাত অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কথা।

তবে সম্প্রতি দুজনের দেখা মিললো বাঙালি পোশাকে। জয়ার হাতে শাখা-পলা, মাথার সিঁদুর পরনে হলদে-সবুজ চওড়া পাড়ের শাড়ি একেবারে পাক্কা বাঙালি গৃহকর্তী বলতে যা বুঝায়।

অন্যদিকে বাসন্তী রঙা পাঞ্জাবীতে বাংলার জামাইবাবু যেন অমিতাভ। ছবিতে হাসি হাসি মুখ দেখে মনে হবে বউ নিয়ে বুছি শ্বশুরবাড়ি বেড়াতে এসেছেন অমিতাভ। কিন্তু ঘটনা আসলে অন্য। ভারতের কল্যান জুয়েলারির নতুন বিজ্ঞাপনে বাঙালি বেশে ধরা দিয়েছেন এই দম্পতি।

Amitabh

আনন্দবাজার সূত্রে জানা গেল, কল্যান জুয়েলারির ব্রান্ড অ্যাম্বাসাডার বাঙালি কন্যা জয়া বচ্চন। কলকাতায় খুব শিগগিরই শোরুম খুলতে চলেছে সোনার প্রতিষ্ঠানটি। তাই এর প্রচারে বাঙালি বেশে হাজির বাংলার মেয়ে ও তার জামাই।

আপাতত দুটি ছবি প্রকাশ হয়েছে তাদের। আর দুটি ছবিই ভাইরাল হয়ে পড়েছে। বচ্চন দম্পতি বলে কথা! একটি ছবিতে দেখা যাচ্ছে, মুখের সামনে থেকে খবরের কাগজ নামিয়ে অবাক অমিতাভ। কারণ তার সামনে লুচি থেকে ফ্রাইরাই, মাংস, পায়েস খাবারের নানা পদ দিয়ে দাঁড়িয়ে জয়া। অন্যটিতে একটি সোফায় বসে হাতের ইশারায় জয়া কিছু দেখাচ্ছেন অমিতাভকে।

আপাতত ছবির পর বিজ্ঞাপনটি দেখার অপেক্ষায় দিন গুনছে বাংলার দর্শক।

এলএ/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।