স্বামীকে ছাড়াই দেশ ছেড়েছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪৪ পিএম, ৩১ জুলাই ২০২৪
ভক্তের সঙ্গে সেলফিতে ঐশ্বরিয়া

বলিউড তারকা ঐশ্বরিয়া রায় এবং অভিষেক বচ্চনের সংসার ভাঙার গুঞ্জনে নতুন হাওয়া লেগেছে। অনেক দিন ধরে তাদের সম্পর্ক নিয়ে মুখরোচক নানান খবর শোনা যাচ্ছে।

তবে ঐশ্বরিয়া-অভিষেক এ নিয়ে কোনো মন্তব্য করছেন না। এদিকে ‘দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস’ সূত্রে জানা গেছে, ঐশ্বরিয়া তার মেয়ে আরাধ্যাকে নিয়ে স্বামী অভিষেককে ছাড়াই দেশ ছেড়েছেন।

সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ঐশ্বরিয়াকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছুটির আমেজে দেখা গেছে। জেরি রেইনার নামের এক ভক্তের সঙ্গে নিউইয়র্কের রাস্তায় একটি সেলফি তুলেছেন তিনি। সেই ভক্ত ছবিটি তার সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এদিকে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানাচ্ছে, একটি বিজ্ঞাপনের শুটিংয়ের জন্য নিউইয়র্কে গেছেন ঐশ্বরিয়া। বেশ কয়েকদিন সেখানেই থাকবেন তিনি। এমনকি কাজ শেষে একাই নিউইয়র্কে ঘুরে বেড়াচ্ছেন এই বলিউড তারকা। সেখানের বিভিন্ন ঐতিহাসিক ও জনপ্রিয় পর্যটন গন্তব্যগুলোতেও যাবে তিনি।

মাসখানেকেরও বেশি সময় ধরে অভিষেক-ঐশ্বরিয়ার বিচ্ছেদের জল্পনা ছড়িয়েছে। ননদ শ্বেতা ও শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে কোন্দলের জেরেই নাকি ঐশ্বরিয়া বাড়ি ছাড়তে বাধ্য হয়েছেন। পারিবারিক সম্পত্তির কারণেই নাকি সমস্যা তৈরি হয়েছে।

এদিকে বেশ কয়েকটি অনুষ্ঠানে ঐশ্বরিয়া-অভিষেক দম্পতি আলাদা আলাদাভাবে অংশ নিয়েছেন। এতে তাদের সংসার ভাঙার গুঞ্জন ব্যাপকভাবে ছড়িয়ে পড়েছে। কিছুদিন আগে অভিষেকের এক প্রতিক্রিয়া নিয়ে ডিভোর্সের আলোচনা আরও বেগবান হয়।

সম্প্রতি ঐশ্বরিয়া-অভিষেক অনন্ত-রাধিকার বিয়েতেও আলাদা গাড়িতে উপস্থিত হন। এরপর আবারও সম্পর্ক নিয়ে গণমাধ্যমের শিরোনাম হয়ে আসেন এ দম্পতি।

এমএমএফ/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।