৯ ডিসেম্বর সন্ধ্যায় কী হবে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৫ পিএম, ২৯ জুলাই ২০২৪

মাছরাঙা টেলিভিশন ৩০ জুলাই পথচলার ১৩ বছর পেরিয়ে ১৪ বছরে পদার্পণ করছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এদিন রাত ১০টা ৩০ মিনিটে চ্যানেলটিতে প্রচার হবে বিশেষ নাটক ‘৯ ডিসেম্বর সন্ধ্যায়’। মিনাল হাবিবি অর্থি ও সিয়াম খানের রচনায় এটি পরিচালনা করেছেন তিহান খান।

এ নাটকে জুটি হয়ে অভিনয় করেছেন খায়রুল বাসার ও সাদিয়া আয়মান। নাটকের গল্পে দেখা যাবে, আসিফ একটা পত্রিকা অফিসে চাকরি করে। ফাতিমার সঙ্গে প্রেম তার। আজ তার জন্মদিন। সকালে ফাতিমার ফোনেই ঘুম ভাঙে। বিকেলে ফাতিমার সঙ্গে দেখা করতে যায়। ফাতিমা তাকে একটা পুরোনো ঘড়ি উপহার দেয়। ঘড়িটা অচল ছিলো। পথে এক মেকারের কাছ থেকে ঘড়িটা ঠিক করে নেয়।

কয়েকদিন পর ফাতিমার সাথে দেখা হলে আচমকাই আসিফ তাকে বলে চলো বিয়ে করে ফেলি। যেই কথা সেই কাজ। বিয়ে করে ফাতিমাকে ঘরে তোলে আসিফ। সকালে ঘড়ির অ্যালার্মের শব্দে আসিফের ঘুম ভাঙে। ঘরে সে ছাড়া কেউ নেই। আসিফ লাফিয়ে ওঠে। ডিজিটাল ক্যালেন্ডার চেক করে। আজ ১০ ডিসেম্বর। হাফ ছেড়ে বাঁচে সে। সময়ের ফাঁদ থেকে বের হতে পেরেছে তাহলে!

এমন সময় পাশের রুম থেকে ফাতিমা চা নিয়ে হাজির হয়। আসিফের তখনই মনে হয়ে যে গতকাল সন্ধ্যায় তাদের বিয়ে হয়েছে। দুজনের রোমান্টিক খুনসুটি হয়। ফাতিমা রান্না ঘরে চলে যায় অন্য কাজে। নাম্বারের পাশে নাম লিখে আব্রি, তার পাশে ব্র্যাকেটে একটা তারিখ লেখে।

এলএ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।