দুর্গাপূজায় আসতে পারে বুবলীর ‘ফ্ল্যাশব্যাক’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৯ জুলাই ২০২৪

দুর্গাপূজায় ভারতের বাংলা ইন্ডাস্ট্রিতে অভিষেক হতে যাচ্ছেন শবনম বুবলীর। জাগো নিউজকে এমটাই জানিয়েছেন ‘ফ্ল্যাশব্যাক’ ছবির নির্মাতা রাশেদ রাহা। এ ছবিতে বুবলীর সঙ্গে অভিনয় করেছেন টালিউডের তারকা নির্মাতা কৌশিক গাঙ্গুলি ও অভিনেতা সৌরভ দাস।

রাশেদ রাহা জাগো নিউজকে বলেন, আমাদের ‘ফ্ল্যাশব্যাক’ ছবিটি পোস্ট-প্রোডাকশনের কাজ কলকাতায় শেষের দিকে, কয়েক দিনে মধ্যে গণমাধ্যমে মুক্তির তারিখ জানাবো। কাজ আর একটু গুছিয়ে নিই। দুর্গাপূজায় দুই বাংলায় ছবিটি মুক্তি দেওয়ার পরিকল্পনা আছে। সেভাবে কাজ চলছে।

তিনি আরও বলেন, যদি কোনো কারণে দুর্গাপূজায় ছবিটি মুক্তি দিতে না পারি, তাহলে পুজার দুই সাপ্তাহ পর মুক্তি দেবো। অর্থাৎ পূজার আমেজ থাকতে থাকতেই মুক্তি দিতে চাই ‘ফ্ল্যাশব্যাক’।

‘ফ্ল্যাশব্যাক’ ছবিতে বাংলাদেশের কে কে কাজ করেছে? জানতে চাইলে রাশেদ রাহা বলেন, সেটা আপাতত চমক হিসেবেই থাকুক। ‘ফ্ল্যাশব্যাক’কে সাইকোলজিক্যাল থ্রিলার বলছেন এই নির্মাতা। গল্প এগিয়েছে পাহাড়ের প্রেক্ষাপটে। বুবলী, কৌশিক এবং সৌরভের চরিত্রগুলোর নাম যথাক্রমে শ্বেতা, ডিকে ও অঞ্জন। ছবিতে এই তিন অভিনয়শিল্পীর প্রথম লুক এরই মধ্যে প্রকাশিত হয়েছে।

সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। প্রযোজনা করেছেন নারায়ণ চট্টোপাধ্যায় ও কাজী জাফরিন মুন।

এমআই/আরএমডি/এমএফএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।