পাকিস্তান থেকে আসছে প্রভাসের নায়িকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:৫২ পিএম, ২৮ জুলাই ২০২৪
সজল আলী ও প্রভাস

দক্ষিণ ভারতের সুপারস্টার প্রভাসের জন্য এবার পাকিস্তান থেকে নায়িকা আনা হচ্ছে। দেশটির সর্বোচ্চ পারিশ্রমিক নেওয়া সজল আলী হতে যাচ্ছেন প্রভাসের নতুন ছবি ‘ফৌজি’র নায়িকা। তাদের নিয়ে রোমান্টিক সিনেমা বানাবেন নির্মাতা হানু রাঘবপুরি। ঐতিহাসিক গল্পের এ ছবিতে তুলে ধরা হবে ভারত স্বাধীন হওয়ার আগের ঘটনা। সম্প্রতি ভারতীয় ও পাকিস্তানি সংবাদমাধ্যম এ খবর নিশ্চিত করেছে।

মাঝে সজলের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে বলিউডে হইচই শুরু হয়ে যায়। শাহরুখের ছেলে আরিয়ানের একটি সাদা টিশার্ট পরা ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেছিলেন সজল, সঙ্গে লাল হার্ট ইমোজি। সেটার সঙ্গে তিনি জুড়ে দিয়েছিলেন শাহরুখ ও আনুশকা শর্মার ‘হাওয়ায়ে’ গানটি। সেটা দেখে নেটিজেনরা ধরে নেন শাহরুখের ছেলে আরিয়ান খানের প্রেম পড়েছেন সজল।

আরও পড়ুন

পাকিস্তান থেকে আসছে প্রভাসের নায়িকাসজল আলী। ছবি: সংগৃহীত

সজল পাকিস্তানের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী। এক পর্বের একটি নাটকে কাজ করতে তিনি নেন এক লাখ রুপি। চলতি বছর তার আয় এখন পর্যন্ত প্রায় ৯৪ কোটি টাকা। প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী অভিনীত ‘মম’ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। সেখানে শ্রীদেবীর মেয়ের ভূমিকায় দেখা গেছে তাকে। এ ছাড়া শেখর কাপুর পরিচালিত বলিউডের ‘হোয়াট লাভ গট টু ডু উইথ ইউ’ সিনেমায়ও অভিনয় করেছিলেন তিনি। ২০২০ সালে পাকিস্তানি অভিনেতা আহাদ রাজা মীরকে বিয়ে করেন সজল আলী। দুবছর পর ছাড়াছাড়ি হয়ে যায় তাদের। পাকিস্তানে তার জনপ্রিয় কাজগুলোর মধ্যে রয়েছে ‘সিন-ই-আহান’, ‘ইশক-ই-লা’, ‘ইয়ে দিল মেরা’।

অন্যদিকে এই মুহূর্তে পৃথিবী কাঁপাচ্ছে প্রভাস অভিনীত সিনেমা ‘কল্কি ২৮৯৮ এডি’। এরই মধ্যে ১ হাজার ১শ কোটি ছাড়িয়েছে সিনেমার আয়। পাশাপাশি ছবিটি নিয়ে শুরু হয়েছে নানা বিতর্ক। ছবির জন্য আইনি নোটিশ পাঠানো হয়েছে অমিতাভ বচ্চন ও প্রভাসের ঠিকানায়। পুরাণ ও কল্পিত ভবিষ্যৎ মিলিয়ে সাজানো হয়েছে এ সিনেমার গল্প। সাবেক কংগ্রেস নেতা আচার্য প্রমোদ অভিযোগ তুলেছেন, ছবিতে ভগবান কল্কিকে যেভাবে দেখানো হয়েছে, তা অবমাননাকর। ‘কল্কি ২৮৯৮ এডি’ নির্মাণ করেছেন নাগ আশ্বিন।

শেষ জল্পনা অনুযায়ী প্রভাস এখন প্রেম করছেন বলিউডের তরুণ তারকা দিশা পাটানির সঙ্গে। এর আগে তার ‘সালার’ ছবিটি ভালো ব্যবসা করেছিল। শিগগিরই তাকে দেখা যাবে হরর কমেডি ‘দ্য রাজা সাব’-এ। এ ছাড়া সন্দীপ ভাঙা রেড্ডির ‘স্পিরিট’ ছবিতেও দেখা যাবে তাকে।

আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।