স্বামীর সঙ্গে যে ইংরেজি সিনেমাটি দেখলেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১০:১৩ এএম, ২৮ জুলাই ২০২৪
সোনাক্ষী সিনহা ও জহির খান

বলিউডের নবদম্পতি সোনাক্ষী সিনহা এবং জহির ইকবাল। গত মাসে বিয়ে করেছেন তারা। এখন এ জুটি জীবনের সবচেয়ে আনন্দময় সময় কাটাচ্ছেন। তাদের মতে, এটিই জীবনের সেরা সময় হয়ে থাকবে।

সম্প্রতি একত্রে বসে দুটি ইংরেজি সিনেমা উপভোগ করেছেন সোনাক্ষী ও জহির। গত (২৬ জুলাই) শুক্রবার সোশ্যাল মিডিয়ার স্টোরিতে সোনাক্ষীর একটি ছবি শেয়ার করেছেন তার স্বামী। ক্যাপশনে লিখেছেন ‘তার (সোনাক্ষীর) মিলিয়ন ডলারের হাসি ধারণ করেছি।’ সে রাতে কী সিনেমা দেখেছিলেন তারা? সোনাক্ষী জানিয়েছেন, তারা ‘ডেডপুল অ্যান্ড উলভারিন’ ছবিটি উপভোগ করেছেন। তাদের মতে, সিনেমাটির প্রতিটি দৃশ্যই মজার এবং দারুণ উপভোগ্য।

গত ২৩ জুন মুম্বাইয়ে নিজেদের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বিয়ের পিড়িতে বসেন সোনাক্ষী-জহির। তাদের বিয়েতে বলিউডের অনেক তারকা উপস্থিত ছিলেন। বিবাহত্তোর সংবর্ধনায় সালমান খান, সিদ্ধার্থ রায় কাপুরের সাথে বিদ্যা বালান এবং প্রবীণ অভিনেতা সায়রা বানুসহ এসেছিলেন অনেক বলিউড তারকা। বিয়ের আগে সাত বছর প্রেম করেছেন সোনাক্ষী-জহির।

বিয়ের পর সাদা ধবধবে বিএমডাব্লিউ গাড়িতে চেপে প্রীতিভোজের অনুষ্ঠানে উপস্থিত হতে দেখা যায় সোনাক্ষী-জহিরকে। গাড়িটি উপহার হিসেবে তাকে দিয়েছিলেন স্বামী জহির। ব্যাটারিচালিত বিলাসবহুল ওই গাড়ির দাম ২ কোটি রুপি।

‘ডাবল এক্সএল’ সিনেমায় অভিনয় করতে গিয়ে সোনাক্ষী-জহিরের পরিচয়। সেখানেই শুরু বন্ধুত্ব, তারপর প্রেম ও বিয়ে। সাত বছর আগে ২৩ জুন দেখা হয় জহির-সোনাক্ষীর। ২০২৪ সালে এসে ওই একই দিনে বিয়ে সারলেন বলিউডের এ দুই তারকা।

এমএমএফ/আরএমডি/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।