আজিজের ঘরেই ফিরছেন পূজা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৮ জুলাই ২০২৪
পূজা চেরি রায়

আজিজের ঘর ছেড়েছিলেন পূজা চেরি রায়। অথচ এই প্রযোজকের সংস্থা থেকেই যাত্রা শুরু হয়েছিল অভিনেত্রী পূজার। ঢালিউডে অভিষেক ও কয়েকটি সিনেমা করার পর প্রোডাকশন হাউস জাজ মাল্টিমিডিয়া ছাড়েন পূজা। বড় একটা বিরতির পর আবারও পুরোনো ঘরে ফিরছেন এই অভিনেত্রী।

তিন বছর পর জাজের নতুন ছবিতে যুক্ত হচ্ছেন পূজা। জাগো নিউজকে খবরটি নিশ্চিত করেছেন প্রযোজক আব্দুল আজিজ। তিনি বলেন, ‘নতুন ছবির চিত্রনাট্য লিখেছি। গল্পটিও আমার। পূজা অভিনয় করবে।’

জানা গেছে, ছবিটিতে কোনো নায়ক থাকবে না। অর্থাৎ ছবির মূল চরিত্রে অভিনয় করবেন পূজা। আব্দুল আজিজ বলেন, ‘ছবিতে কোনো নায়ক থাকবে না। তবে আরও একটি নারী চরিত্র থাকবে। হয়তো একটি নতুন মুখ পেতে পারে ইন্ডাস্ট্রি।’

আজিজের ঘরেই ফিরছেন পূজা
আব্দুল আজিজ

তবে নতুন সিনেমার বিষয়ে এখনো মুখ খোলেননি পূজা। নাম ঠিক না হওয়া পূজার নতুন এই ছবিটি পরিচালনা করবেন নবীন পরিচালক এম এইচ খোকন। শুটিং শুরু হবে সেপ্টেম্বর মাসে।

শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে নায়িকা হিসেবে ঢালিউডে বেশ জনপ্রিয়তা কুড়িয়েছেন পূজা। কাজ করেছেন টলিউডেও। পূজার আলোচিত সিনেমাগুলোর মধ্যে রয়েছে ‘পোড়ামন ২’, ‘দহন’, ‘শান’। শাকিব খানের সঙ্গে ‘গলুই’ ছবিতে অভিনয় করে নতুন করে আলোচনায় আসেন পূজা। তবে সিয়ামের সঙ্গেই পূজার রসায়ন বেশি পছন্দ করেছে ঢালিউডের দর্শক।

এমআই/আরএমডি/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।