করোনাক্রান্ত হওয়ায় কানাডা গেলেন না ববিতা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৪২ পিএম, ২৭ জুলাই ২০২৪

কানাডায় ছেলের কাছে যাওয়ার কথা ছিল ববিতার। করোনায় আক্রান্ত হওয়ায় টিকিট বাতিল করতে হয়েছে। ভর্তি হতে হয়েছিল হাসপাতালে। চিকিৎসা শেষে সম্প্রতি বাসায় ফিরেছেন তিনি।

আজ শনিবার ববিতার করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন থাকার খবর গণমাধ্যমকে জানিয়েছেন বোন চম্পা। তিনি জানান, কয়েক দিন ধরে শরীরে ব্যথা অনুভব করছিলেন ববিতা। সন্দেহ হলে করোনা টেস্ট করে জানা যায়, তার করোনা পজিটিভ। চিকিৎসকের পরামর্শে গত ১৮ জুলাই তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। চার দিন হাসপাতালেই ছিলেন তিনি। করোনা নেগেটিভ হলে চিকিৎসকের পরামর্শে বাসায় ফিরেছেন তিনি।

চম্পা বলেন, ‘দেশের সার্বিক অবস্থা স্বাভাবিক নয়। এর মধ্যে আপা করোনায় আক্রান্ত হওয়ায় আমরা ঘাবড়ে যাই। একা মানুষ, কীভাবে কী করবে বুঝে উঠতে পারছিলাম না। তারপর বড় আপা ও আমরা মিলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তির সিদ্ধান্ত নিই। চার দিন হাসপাতালে থাকার পর নেগেটিভ রিপোর্ট আসে।’

ববিতা আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। তবে এবার একটু বেশি কষ্ট পেয়েছেন। ববিতার ছেলে অনিক বেশ কয়েক বছর ধরে কানাডা প্রবাসী। পড়াশোনা শেষে সেখানেই চাকরি করছেন তিনি। ছেলের সঙ্গে সময় কাটাতে বছরের একটা নির্দিষ্ট সময় সেখানে থাকেন ববিতা। এর মধ্যে তার কানাডায় যাওয়ার কথা ছিল। কিন্তু করোনায় আক্রান্ত হওয়ায় শেষ মুহূর্তে টিকিট বাতিল করতে হয়েছে।

এমআই/আরএমডি/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।