অনন্ত-রাধিকার বিয়ে

উত্তাল নাচলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪২ পিএম, ১৪ জুলাই ২০২৪

প্রায় এক বছর ধরে বিয়ের পূর্ববর্তী বিভিন্ন অনুষ্ঠান শেষে ১২ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অনন্ত-রাধিকা। বিশ্বের বিভিন্ন প্রান্তের শোবিজ তারকা, শীর্ষ ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিরা হাজির হয়েছিলেন এ আলোচিত বিয়েতে। বিশ্ববাসীর দৃষ্টি ছিল আম্বানি পরিবারের বিয়ের জমকালো অনুষ্ঠানের দিকে।

বিয়ের অনুষ্ঠানকে নজরকাড়া করতে কোনো কিছুর খামতি রাখেনি আম্বানি পরিবার। আলোর রোশনাই থেকে বিশ্ববিখ্যাত শোবিজ সেলিব্রিটিদের বর্ণিল পরিবেশনা- সব কিছুই ছিল চোখ ধাঁধানো।

যেসব বলিউড তারকার এই বিয়েতে উপস্থিতির নিশ্চয়তা ছিল না, তবে শেষ মুহূর্তে তারাও এতে যোগ দিয়েছেন। এদের মধ্যে প্রিয়াঙ্কা চোপড়া অন্যতম। তিনি তার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাসকে নিয়ে যক্তরাষ্ট্র থেকে উড়ে আসেন মুম্বাইয়ে।

প্রিয়াঙ্কা অনন্ত-রাধিকার বিয়েতে এসে স্বামী নিককে নিয়ে মনোমুগ্ধকর বিভিন্ন পোজে ক্যামেরায় ধরা দিয়েছেন। এতেই ক্ষান্ত হননি তিনি। বিয়ের অনুষ্ঠানের নাচে তাকে অংশগ্রহণ করতে দেখা গেছে। প্রিয়াঙ্কার ‍উত্তাল নাচ সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। তার সঙ্গে শাহরুখ খান, আলিয়া ভাট, দক্ষিণী তারকা রজনীকান্ত, অনিল কাপুর, মাধুরী দিক্ষিৎ, রণবীর কাপুর, রণবীর সিংসহ আরও অনেক বলিউড তারকাকে নাচতে দেখা গেছে।

অনন্ত-রাধিকার বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসঅনন্ত-রাধিকার বিয়েতে প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস

এদিকে আজ (১৪ জুলাই) অনন্ত-রাধিকার বিয়ের সমাপনী আয়োজন অর্থাৎ রিসেপশন অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতেও বলিউড-টালিউডসহ অনেক তারকা উপস্থিত থাকবেন।

বিশ্বের বরেণ্য ব্যক্তিদের উপস্থিতিতেই ১২ জুলাই অনন্ত আম্বানির সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন রাধিকা মার্চেন্ট। বিশাল আয়োজনের এ বিয়ের অনুষ্ঠানের অতিথি তালিকাতে ছিল এলাহি চমক! এমন রাজকীয় বিয়েতে শুধু ভারত নয়, পশ্চিমা শোবিজ ভুবনের তারকাও আমন্ত্রণ পেয়ে এসেছিলেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।