বোকাসোকা ইয়াশের প্রেমে ফারিণ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৪২ পিএম, ১৪ জুলাই ২০২৪

‘সিনেমা হইলে এতক্ষণে প্রেম হয়ে যেত’ সুন্দরী তরুণীর মুখে এমন কথা শুনলে যে কেউ একটু অন্যরকম হয়ে যাবে এটাই স্বাভাবিক। বিয়ে বাড়িতে বোনের বান্ধবীর সঙ্গে ধাক্কার পর এমন একটি কথা শুনে অভিনেতা ইয়াশ রোহানও চমকে গিয়েছেন।

আর তাকে এ কথাটি শোনালেন সুন্দরী নায়িকা তাসনিয়া ফারিণ। ঢাকা থেকে গ্রামে এসেছেন বান্ধবীর বিয়েতে। আর সেই বিয়ে বাড়িতে বান্ধবীর ভাইয়ের সঙ্গেই তার খুনশুটি শুরু হয়। মনে মনে বোকাসোকা ইয়াশ তাকে পছন্দও করেন। কিন্তু সুন্দরী ফারিণ কি তাকে ভালোবাসেন নাকি শুধু পছন্দ করেন? বিয়ের শেষে ফারিণ ঢাকায় ফিরে আসেন। এরপর বিয়ে বাড়ির গল্প অন্যদিকে মোড় নেয়।

বোকাসোকা ইয়াশের প্রেমে ফারিণ

আরও পড়ুন:

‘আহারে মন’ শিরোনামের একটি নাটকে এভাবে দেখা দিলেন ইয়াশ রোহান ও তাসনিয়া ফারিণ। এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন। অপূর্ণ রুবেলের রচনায় নাটকটির গল্প ও পরিচালনায় ইমরাউল রাফাত। রঙ্গন এন্টারটেইনমেন্ট চ্যানেলে এটি শিগগির প্রচার হবে।

নির্মাতা বলেন, এরই মধ্যে নাটকটির জন্য অনেকে প্রশংসা করেছন। সুন্দর সুন্দর কমেন্টস পাচ্ছি। ফারিণ ও ইয়াশ দারুণ অভিনয় করেছেন। বিনোদনের সব রকম উপকরণ নাটকটিতে আছে।’

এমআই/এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।