বোনের বিয়েতে না এলেও প্রিয়াঙ্কা হাজির অনন্ত-রাধিকার অনুষ্ঠানে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৭ পিএম, ১২ জুলাই ২০২৪
প্রিয়াঙ্কা ও নিক জোনাস। ছবি: সংগৃহীত

বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার চাচাতো বোন পরিণীতি চোপড়ার বিয়ে হয়েছে ২০২৩ সালের সেপ্টেম্বর মাসে। এতে প্রিয়াঙ্কা না আসায় ব্যাপক সমালোচনার মধ্যে পড়েছিলেন।

এ নিয়ে তার মা মধু চোপড়া সে সময় জানিয়েছিলেন, ‘মেয়ে-জামাই কাজে ব্যস্ত, তাই আসতে পারেনি।’ জানা গিয়েছিল, নিক জোনাসের কনসার্ট ট্যুর থাকলেও বিয়ের দিন কোনো অনুষ্ঠান ছিল না।

শুধু তা-ই নয় চলতি বছর মার্চ মাসে আরেক চাচাতো বোন মীরা চোপড়ার বিয়েতেও তিনি উপস্থিত ছিলেন। এ নিয়েও ঢের আলোচনা-সমালোচনা হয়েছে! নিজের দুই বোন মীরা-পরিণীতির বিয়েতে না এলেও এবার অনন্ত রাধিকার বিয়ের জন্য স্বামী নিককে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে থেকে উড়ে এলেন প্রিয়াঙ্কা।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

গতকাল (১১ জুলাই) বিকেলেই নিক জোনাসকে নিয়ে মুম্বাইতে পৌঁছেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রিয়াঙ্কা অবশ্য জামনগরে অনন্ত-রাধিকার বিবাহ আগের অনুষ্ঠানে আসেননি।

আজ (১২ জুলাই) বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। হিন্দু বৈদিক মতে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন অনন্ত-রাধিকা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে বসছে বিয়ের জমকালো আসর। অতিথি তালিকাতেও থাকছে বিরাট বড় চমক।

শোবিজ ভুবন থেকে রাজনীতি-এমনকি বিশ্বের বড় বড় শিল্পপতিরাও থাকছেন অনন্ত-রাধিকার বিয়ের অনুষ্ঠানে। বরিস জনসন, কিম কার্দাশিয়ান, টনি ব্লেয়ার থেকে শুরু করে হাই প্রোফাইলের ব্যক্তিত্বরা হাজির থাকছেন আম্বানি পরিবারের বিরাট আয়োজনের বিয়ের অনুষ্ঠানে।

জানা গেছে, অনন্ত-রাধিকার বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। এর পরের দিন মঙ্গল উৎসব মানে ওয়েডিং রিসেপশন। সব অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। এখন নিক-প্রিয়াঙ্কা কোন ডিজাইনারের পোশাকে সাজবেন এ বিয়েতে তা দেখার জন্য মুখিয়ে রয়েছে অনুরাগীরা।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।