সোমবার সোহিনীর বিয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩১ পিএম, ১১ জুলাই ২০২৪
সোহিনী সরকার। ছবি: সংগৃহীত

গুঞ্জন, ফিসফাস শেষ হচ্ছে। অবশেষে বিয়ে করছেন ভারতের পশ্চিমবঙ্গের অভিনেত্রী সোহিনী সরকার। তার হবু বর শোভন গঙ্গোপাধ্যায় গান করেন। বছরখানেক হলো প্রেম করছেন তারা। সম্প্রতি বিয়ে সিদ্ধান্ত নিয়েছেন দুজন। প্রেমটা গোপনে করলেও বিয়ের কথা আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন তারা।

আগামী ১৫ জুলাই বিয়ে করছেন শোভন-সোহিনী। কলকাতার অদূরে একটি অবকাশযাপন কেন্দ্রে ঘনিষ্ঠ বন্ধু ও স্বজনদের উপস্থিতিতে আয়োজন করা হচ্ছে অনুষ্ঠান। দেশটির প্রচলিত আইন অনুযায়ী বিয়ে করবেন তারা।

ভারতীয় এক সংবাদমাধ্যম জানিয়েছে, বিয়েতে সোহিনী লাল বেনারসি শাড়ি পরবেন এবং শোভন পরবেন ধুতি-কুর্তা। বিয়ের দিন মেনুতে থাকবে মাছ ও খাসির মাংস। বিয়ের আগের দিন বন্ধুদের উপস্থিতিতে ব্যাচেলর পার্টিরও আয়োজন করা হয়েছে। জানা গেছে, বছরের শেষ দিকে বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন করা হবে। সেখানে আমন্ত্রণ জানানো হবে টালিগঞ্জের তারকা শিল্পীদের।

শোভন গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত
শোভন গঙ্গোপাধ্যায়। ছবি: সংগৃহীত

অনেকের অনুমান, বরফ ঢাকা পাহাড়ে চুপিচুপি আংটিবদল করেছিলেন দুজন। এবার বিয়ে করতে যাচ্ছেন সীমিত পরিসরে। শিগগিরই নবদম্পতি সাজে দেখা যাবে দুজনকে। এতদিন সামাজিক যোগাযোগমাধ্যমে পরস্পরের সঙ্গে কাটানো মুহূর্তগুলোর ভাগ দিতেন এ জুটি। সম্পর্কটা কেবলই বন্ধুত্ব নাকি তারচেয়ে বেশি, কখনো তা বুঝতে দেননি কাউকে। চলতি বছর ভালোবাসা দিবস তারা কাটিয়েছেন সুইডেনে। সেখান থেকে পোস্ট করা একটি ছবিতে শোভনের হাতে আংটি দেখা গিয়েছিল।

সোমবার সোহিনীর বিয়ে

টিভি সিরিয়ালে অভিনয় করতেন সোহিনী সরকার। ২০১৩ সালে ‘ফড়িং’ সিনেমা দিয়ে তিনি মানুষের নজরকাড়েন। পরে বোমকেশ বকশি সিরিজের কয়েকটি ছবিতে অভিনয় করেছেন সোহিনী। ‘মনিহারা’, ‘ভিঞ্চি দা’, ‘এই আমি রেনু’, ‘শ্রীকান্ত’, ‘মন্দার’সহ বেশ কিছু বাংলা সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন তিনি।

অন্যদিকে শোভন গাঙ্গুলী জি-বাংলার সারেগামাপা রিয়েলিটি শোয়ের বিজয়ী শিল্পী। এরই মধ্যে বেশ কিছু জনপ্রিয় গান দিয়ে শ্রোতামহলে পরিচিতি তৈরি করেছেন তিনি।

আরএমডি/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।