অনন্ত-মুকেশ আম্বানির পূজায় গাইলেন শিল্পী অমিত ত্রিবেদী

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৬:৩১ পিএম, ১১ জুলাই ২০২৪

অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্ট বিবাহবন্ধনে আবদ্ধ হতে যাচ্ছেন। এর শুরুতেই বুধবার অ্যান্টিলিয়াতে মেহেদির অনুষ্ঠান এবং শিব শক্তি পূজার আয়োজন করেছিল আম্বানি পরিবার। আর এ পূজায় লাইভ পারফরম্যান্স দেখা গেছে সুরকার এবং সংগীতশিল্পী অমিত ত্রিবেদীর।

আসল ঘটনা হচ্ছে- আম্বানি পরিবার যখন শিব শক্তি পূজা করছিল, সেই সময় ‘কেদারনাথ’ সিনেমা তার জনপ্রিয় ‘নমো নমো’ গানটি অমিতকে গাইতে দেখা গেছে। এমনই একটি ভিডিও ইনস্টাগ্রামে ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, অনন্ত এবং মুকেশ আম্বানি শিব শক্তি পূজা করছেন। আর মঞ্চে নিজের ব্যান্ড নিয়ে লাইভ পারফর্ম করছেন অমিত ত্রিবেদী।

এ পূজার সময় মুকেশ আম্বানির পরনে ছিল সাদা রঙের পোশাক। অন্যদিকে অনন্ত পরেছিলেন একটি নীল রঙা কুর্তা। সেই অনুষ্ঠানের আরও একটি ভিডিওতে দেখা গেছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Isha Ambani Piramal (@_mayfairmasala)

যেখানে নিজেদের বিয়ের আগের অনুষ্ঠানে পুরোহিতের সঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন হবু বর-কনে অনন্ত-রাধিকা। একটি মাল্টি-কালার্ড লেহেঙ্গায় আম্বানি পরিবারের হবু পুত্রবধূকে ভীষণ সুন্দর দেখাচ্ছিল।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।