সিরিজের মাধ্যমে মহা-উত্থান, সিরিজেই ফিরছেন মোশাররফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১২ পিএম, ১০ জুলাই ২০২৪
মোশাররফ করিম

নন্দিত অভিনেতা মোশাররফ করিমের মহা-উত্থান সিরিজ বা ধারাবাহিকের মধ্যদিয়ে। গত দশকের শেষ দিকে মোস্তফা সরয়ার ফারুকী নির্মিত ‘৪২০’ নামের ওই সিরিজে মন্টু চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্র তাকে এনে দিয়েছিল ভূমিধ্বস জনপ্রিয়তা।

পরে অবশ্য আরও বেশ কিছু টিভি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন ওয়েব সিরিজেও। সেসবের প্রায় প্রতিটি নানা মাত্রায় জনপ্রিয় হয়েছে। যদিও একপর্বের বহু নাটকে অভিনয় করেছেন তিনি। তবে আবারও নতুন করে সিরিজে ফিরছেন মোশাররফ। সম্প্রতি তিনি যুক্ত হয়েছেন নতুন এক ওয়েব সিরিজে। ‘আধুনিক বাংলা হোটেল’ নামের ওই সিরিজটি পরিচালনা করবেন কাজী আসাদ।

গতকাল (৯ জুলাই) মঙ্গলবার স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকি কার্যালয়ে ছিল নতুন এই সিরিজের চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন সিরিজের নির্মাতা কাজী আসাদ, অভিনেতা মোশাররফ করিম, চরকির প্রধান নির্বাহী রেদওয়ান রনি, হেড অব কনটেন্ট অনিন্দ্য ব্যানার্জি প্রমুখ।

সিরিজের মাধ্যমে মহা-উত্থান, সিরিজেই ফিরছেন মোশাররফনির্মাতা রেদওয়ান রনি ও মোশাররফ করিম।

নতুন এ সিরিজ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘চরকির কন্টেন্ট বরাবরই দারুণ এবং চমকপ্রদ হয়। আমারও ইচ্ছা ছিল ইন্টারেস্টিং একটা গল্পের মাধ্যমে চরকির সিরিজে কাজ করার। তরুণ প্রতিভা কাজী আসাদের মাধ্যমে সুযোগটা এসে গেল।’

রেদওয়ান রনি বলেন, ‘গুণী অভিনেতা মোশাররফ করিম ও তরুণ নির্মাতা আসাদের এই সিরিজ নিয়ে আমরাও ভীষণ আশাবাদী। আমার অনেকগুলো নির্মাণে মোশাররফ ভাই দারুণ কাজ করেছিলেন। সেসময় ওই কাজগুলো দর্শকনন্দিত হয়েছিল। আমরা নিশ্চিত করছি, চরকির মাধ্যমে এবার নতুন কিছু হতে যাচ্ছে।’

শিগগিরই শুরু হতে যাচ্ছে ‘আধুনিক বাংলা হোটেল’-এর শুটিং। এতে আর কে কে অভিনয় করবেন প্রযোজনা প্রতিষ্ঠান সেটা এক্ষুনি জানাতে চায়নি। এর আগে চরকি অরিজিনাল ফিল্ম ‘দাগ’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন মোশাররফ করিম। ‘আধুনিক বাংলা হোটেল’ হতে যাচ্ছে মোশাররফ অভিনীত এই প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম নিজস্ব সিরিজ।

আরএমডি/এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।