মিষ্টি আলু নিয়ে যা বলছেন জয়ার অনুসারীরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ০৮ জুলাই ২০২৪

ফল, ফুল, সবজি সব রকমের গাছই আছে অভিনেত্রী জয়া আহসানের ফ্ল্যাটবাগানে। অভিনেত্রীর ফেসবুক পোস্ট থেকে সে খবর জেনে গেছেন তার ভক্ত ও অনুসারীরা। প্রায়ই দেখা যায়, বাগান থেকে সবজি সংগ্রহ করছেন তিনি। ঝলমলে টাটকা সবজি তার মতো আনন্দ দেয় তার অনুসারীদেরও। আজও মিষ্টি আলু নিয়ে জয়ার পোস্ট করা ছবি অনুপ্রাণিত করেছে তাদের।

আজ (৮ জুলাই) সোমবার সকালে মাটির নিচের সবজি মিষ্টি আলু সংগ্রহ করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। এক ঝুড়ি আলুসহ ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন তিনি। সঙ্গে তিনি লিখেছেন, ‘আমার ছোট বারান্দার বাগান থেকে বাড়িতে জন্মানো মিষ্টি আলু। মিষ্টি আলু তোলা করা সবসময়ই একটি দুঃসাহসিক কাজ।’

আরও পড়ুন:

কিষানি জয়ার এই আনন্দের মুহূর্ত নিয়ে ফেসবুকে হরেক রকম মন্তব্য করছেন তার অনুসারীরা। কেউ প্রশংসায় পঞ্চমুখ, আবার কেউ কেউ ছুড়ে দিচ্ছেন নেতিবাচক মন্তব্য। সাংবাদিক জ. ই মামুন মন্তব্য করেছেন, ‘বাপরে, মিষ্টি আলুর স্বাস্থ্য তো মাশাল্লাহ সেই লেভেলের। আমি তো প্রথমে ওল কচু ভাবছিলাম!’ উত্তরে জয়া মন্তব্য করেছেন, ‘গাড়ির টায়ারে হয়েছে। গত বছর তো একটা ৪ কেজি হয়েছে।’ জয়ার এসব কর্মকাণ্ডে অনুপ্রাণিত হচ্ছেন জানিয়ে মামুন আরও লিখেছেন, ‘দারুণ ব্যাপার! ভাবছি আমিও টায়ারে আলু চাষ করবো, আপনার দ্বারা অনুপ্রাণিত!’

নৃত্যশিক্ষক ও শিল্পী আনিসুল ইসলাম হিরু লিখেছেন, ‘এক্সিলেন্ট।’ সোহাগ গোস্বামী চৌধুরী লিখেছেন, ‘নিজের হাতে গাছের পরিচর্যা করার আনন্দই আলাদা’। রনি আহম্মেদ নামের এক অনুসারী লিখেছেন, ‘আপনি গোল আলু বুনলেও মিষ্টি আলুই হবে।’ শেখ রুবেল আহমেদ নামের আরেক অনুসারী মন্তব্য করেছেন, ‘নাটকের কমেন্ট পড়তে আসলাম।’ এ রকম শত মন্তব্যে ভরে গেছে জয়ার পোস্ট। তিনি অবশ্য কারও নেতিবাচক মন্তব্যে ভ্রূক্ষেপ করছেন না। বরং নিজের মতো উপভোগ করছেন আর স্মৃতিগুলো সংরক্ষণ করে রাখছেন সোশ্যাল মিডিয়ায়।

গত পয়লা জুলাই ছিল জয়ার জন্মদিন। এ দিন অবমুক্ত হয় তার সর্বশেষ অভিনীত ও মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ওসিডি’র একঝলক। তাকে জন্মদিনের উপহার হিসেবে ঝলক প্রকাশ করেন ছবিটির পরিচালক সৌকর্য ঘোষাল। ছবিটি মুক্তির তারিখ এখনো জানা যায়নি। শুরুতে চলচ্চিত্র উৎসবগুলোতে প্রদর্শনীর পর ছবিটি সাধারণ দর্শকের জন্য মুক্তি দেওয়া হবে। বাংলাদেশে গত ফেব্রুয়ারি মাসে মুক্তি পায় জয়া অভিনীত ছবি ‘পেয়ারার সুবাস’, ভারতের কলকাতায় সর্বশেষ মুক্তি পাওয়া জয়ার সিনেমা ‘ভূতপরী’।

এমআই/আরএমডি/এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।