ববি-বিতর্ক তরতাজা, এবার ঋতুপর্ণাকে নিয়ে ছবি করছেন পলাশ

মইনুল ইসলাম
মইনুল ইসলাম মইনুল ইসলাম , বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ০৬ জুলাই ২০২৪

ঈদুল আজহায় মুক্তি পাওয়া ‘ময়ূরাক্ষী’র নায়িকা ববি চড় মেরেছিলেন সিনেমাটির পরিচালক রাশিদ পলাশকে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম এবং গণমাধ্যমে বেশ আলোচনা হয়েছে। যদিও এ নিয়ে গণমাধ্যমে তেমন কথা বলেননি নায়িকা বা পরিচালক। সেই বিতর্ক এখনও তরতাজা। এরই মধ্যে জানা গেলো, ভারতীয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে নিয়ে সিনেমা করছেন রাশিদ পলাশ।

অভিনেত্রী ঋতুপর্ণা ও নির্মাতা রাশিদ পলাশের কথপোকথনের একটি অডিও এরই মধ্যে এসে পৌঁছেছে জাগো নিউজের কাছে। সেখানে দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও রাশিদ পলাশকে নতুন সিনেমা নিয়ে মতবিনিময় করতে শোনা গেছে। ওই অডিও থেকে জানা গেছে, পলাশের নতুন সিনেমার নাম ‘তরী’। ছবির প্রধান চরিত্রের অভিনেত্রী হিসেবে কাজ করবেন ঋতুপর্ণা।

আরও পড়ুন:

‘তরী’ নিয়ে বিস্তারিত জানতে যোগাযোগ করা হলে রাশিদ পলাশ জাগো নিউজকে বলেন, ‘যেহেতু চলচ্চিত্র অঙ্গনে কাজ করছি, দুই বাংলার অনেকের সঙ্গেই কথা বলতে হয়। ভালো কাজ করতে হলে গুণী শিল্পীদের সঙ্গে যোগযোগ রাখতেই হয়। আমি সব সময়ই চেয়েছি বড় ক্যানভাসে কাজ করতে। ঋতু দিদির সঙ্গেও কাজ করতে পারি। এখনই এ বিষয়ে কিছু বলতে চাই না। তবে শিগগিরিই ভালো কোনো খবর দিতে পারব বলে আশা করি।’

ববি-বিতর্ক তরতাজা, এবার ঋতুপর্ণাকে নিয়ে ছবি করছেন পলাশ

ভিন্ন এক সূত্রে জানা গেছে, ‘তরী’ ছবিটি প্রযোজনা করছে পুণ্য ফিল্মস। এরই মধ্যে চাঁপাইনবাবগঞ্জের সীমান্তবর্তী এলাকায় ছবির একটি লটের শুটিং সম্পন্ন হয়েছে। আগামী সেপ্টেম্বর মাসে ঢাকায় দ্বিতীয় লটের শুটিংয়ে যুক্ত হবেন ঋতুপর্ণা। ভারতের পশ্চিমবঙ্গ থেকে ঋতুপর্ণাও জানিয়েছেন, সেপ্টেম্বর মাসে ঢাকায় আসছেন তিনি।

উল্লেখ্য ঈদুল আজহায় শুরুতে মাল্টিপ্লেক্সে মুক্তি পেয়েছিল রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’। সিনেমাপ্রেমী ও সমালোচকদের প্রশংসা কুড়িয়েছে ছবিটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়িকা ইয়ামিন হক ববি ও সুদীপ বিশ্বাস দ্বীপ। প্রেম ও প্রতারণার সত্য ঘটনা অবলম্বনে ‘ময়ূরাক্ষী’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী।

রোমান্টিক ঘরানার থ্রিলার ধাঁচের সিনেমাটিতে আরও অভিনয় করেছেন সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, ফারজানা ছবি, সমু চৌধুরী, দীপক সুমন, প্রণব ঘোষ, সাবিনা পুঁথি, ফারুক, মুহিন খান প্রমুখ। এরই মধ্যে গত ৫ জুলাই থেকে ‘ময়ূরাক্ষী’ ঢাকার বাইরের একটি একপর্দার প্রেক্ষাগৃহে দেখানো শুরু হয়েছে।

এমআই/আরএমডি/এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।