জাস্টিন বিবার কত টাকায় অনন্ত-রাধিকার বিয়েতে গাইতে আসছেন

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০৪ জুলাই ২০২৪

প্রায় এক বছর ধরে বিয়ের আগের অনুষ্ঠান চলছে রাধিকা মার্চেন্ট ও অনন্ত আম্বানির। কখনো গুজরাটের জামনগরে, আবার কখনো ইতালিতে। আর এরই মধ্যে মুম্বাইয়ে শুরু হয়েছে অনন্ত আম্বানি ও রাধিকার বিয়ের শেষ পর্যায়ের অনুষ্ঠান ও বিভিন্ন রীতিনীতি।

আগামী ১২ জুলাই সাতপাকে বাঁধা পড়বেন অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্ট। তার আগে বুধবার হয়ে গেলো রাধিকার গুজরাটি বিয়ের অন্যতম অংশ এটি। এই অনুষ্ঠানে কনের মামা ভাগনিকে মিষ্টিমুখ করান। এ অনুষ্ঠানেও অংশ নিলেন বলিউড তারকারা। দেখা গেলো জাহ্নবী কাপুর, শিখর পাহাড়িয়ার মতো বলিউড তারকাদের।

এরপর ৫ জুলাই অনন্ত ও রাধিকার সংগীত অনুষ্ঠান। আর এ সংগীতে পারফর্ম করতেই মুম্বাইয়ে পা রাখলেন জনপ্রিয় পপতারকা জাস্টিন বিবার। মার্চে তাদের জামনগরে অনুষ্ঠিত গ্র্যান্ড প্রি-ওয়েডিং সেলিব্রেশনে পারফর্ম করেছিলেন রিহানা, দিলজিৎ দোসাঞ্জ, শাহরুখ খান, সালমান খান, আমির খান ও অক্ষয় কুমাররা। আর এবার মুম্বাইয়ে অনন্ত-রাধিকার সংগীতের মঞ্চ কাঁপাবেন জনপ্রিয় এ পপ তারকা।

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে গাঁটছড়া বাঁধবেন অনন্ত আম্বানি-রাধিকা মার্চেন্ট। তার আগেই দরিদ্র যুবক-যুবতীদের গণবিবাহের আয়োজন করলেন মুকেশ আম্বানি ও নীতা আম্বানি। মহারাষ্ট্রের পালগড়ে বসল পঞ্চাশের বেশি জুটির বিয়ের আসর। রিলায়েন্স কর্পোরেট পার্কের অনুষ্ঠানে তাদের পরিবারের পক্ষে উপস্থিত ছিলেন প্রায় ৮০০ মানুষ।

এদিন গণবিবাহের অনুষ্ঠানে মুকেশ ও নীতা ছাড়াও আকাশ ও শ্লোকাও উপস্থিত ছিলেন। ছিলেন ইশা আম্বানি ও আনন্দ পিরামলও। প্রত্যেক নবদম্পতিকে সোনার গয়না উপহার দেওয়া হয়। যার মধ্যে ছিল মঙ্গলসূত্র, বিয়ের আংটি, নথ।

এমনকী রূপোর নুপূর, চুটকিও উপহার পান তারা। এছাড়াও প্রত্যেক নববধূর হাতে ১ লাখ ১ হাজার রুপির (বাংলাদেশি মুদ্রায় ১ লাখ ৪২ হাজার টাকা) ‘স্ত্রীধন’ তুলে দেওয়া হয়েছে। এখানেই শেষ নয়। ঘর-গৃহস্থালীর সরঞ্জাম অর্থাৎ বাসনপত্র, মুদি সামগ্রী, গ্যাস স্টোভ, মিক্সার, পাখা, বালিশ, ম্যাট্রেসও উপহার দেওয়া হয়েছে নতুন দম্পতিদের। বিরাট নৈশভোজেরও আয়োজন করা হয়েছিল।

আগামী ১২ জুলাই মুম্বাইতে আম্বানিপুত্রের বিয়ের আসর বসবে। হিন্দু বৈদিক মতে গাঁটছড়া বাঁধবেন অনন্ত-রাধিকা। জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে তাদের বিয়ে হবে বলে জানা গিয়েছে। বিয়ের পরদিন শুভ আশীর্বাদ। তারপরের দিন মঙ্গল উৎসব অর্থাৎ ওয়েডিং রিসেপশনের আয়োজন করা হয়েছে। প্রত্যেকটি অনুষ্ঠানই জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে আয়োজন করা হবে। অতিথিদের আমন্ত্রণ সস্ত্রীক মুকেশ আম্বানি জানিয়েছেন।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।