হৃত্বিক-কঙ্গনার ঘনিষ্ঠ ছবি প্রকাশ!


প্রকাশিত: ০৮:৩২ এএম, ২৬ এপ্রিল ২০১৬

বলিউডের দুই তারকা হৃত্বিক রোশন ও কঙ্গনার বাকযুদ্ধটা দিনের পর দিন কেবল বাড়ছেই। তবে সেই যুদ্ধে যেনো আরেকটু রসদ ঢেলে দিলো ভারতীয় দৈনিক বোম্বে টাইমস। হৃত্বিক-কঙ্গনার খুব ঘনিষ্ঠ একটি ছবি প্রকাশ করেছে পত্রিকাটি।

কৃষ তারকা হৃত্বিক কঙ্গনাকে পাঠানো আইনি নোটিশে বলেছিলেন, ‘একসঙ্গে দুইটি ছবিতে কাজ করার সুবাধে তাদের দুজনের মাঝে পেশাদারী সম্পর্ক ছাড়া কোনো ধরনের ঘনিষ্ঠ বা বন্ধুত্বের সম্পর্ক নেই।’

হৃত্বিকের পাঠানো এমন অভিযোগের ভিত্তিতে পালটা নোটিশে কঙ্গনা জানান, দুজনের সম্পর্ক প্রমাণের জন্য অনেক প্রমাণই হাতে আছে তার। আর তার প্রেক্ষিতেই আদালতের কাছে কিছু ছবি পেশ করেন কঙ্গনার আইনজীবী রিজওয়ান সিদ্দিক। আর সে ছবির একটিই প্রকাশ্যে নিয়ে আসে বোম্বে টাইমস। ছবিটিতে কঙ্গনা ও হৃত্বিককে একটি প্রাইভেট পার্টিতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায়।

ছবিটি প্রকাশ হয়ে পড়ায় নতুন করে আলোচনার জন্ম দিয়েছে। ইতোমধ্যেই ছবিটি অনলাইনে ভাইরাল হয়ে পড়েছে। তবে সবার আকাঙ্খা অতিশীঘ্রই সমাধান হবে এ দুই তারকার সম্পর্কের টানাপোড়ন।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।