জন্মদিনে ‘কলঙ্ক’ মোছার কথা বললেন জয়া!

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৪৩ পিএম, ০১ জুলাই ২০২৪

নন্দিত অভিনেত্রী জয়া আহসান দুই বাংলাতেই মুগ্ধতা ছড়াচ্ছেন। আজ (১ জুলাই) অভিনেত্রীর জন্মদিন। এমন শুভদিনেই ‘কলঙ্ক’ মোছাতেই বদ্ধপরিকর জয়া। একটি ভিডিও শেয়ার করে এমন কথা জানান দিয়েছেন জয়া।

তবে কোন ‘কলঙ্ক’ মোছার কথা বলছেন জয়া-এমন প্রশ্ন তার অনুরাগীদের মনে। সৌকর্য ঘোষাল পরিচালিত ‘ওসিডি’ সিনেমা দেখলেই বোঝা যাবে পুরো ঘটনা।

আরও পড়ুন:

মূলত জয়া তার জন্মদিনে এ সিনেমারই ফার্স্টলুক টিজার সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন। এটি শেয়ার করে ক্যাপশনে এ অভিনেত্রী লিখেছেন, ‘চাঁদের কলঙ্ক কি পরিষ্কার হয়? জীবনের কলঙ্ক? সমাজের কলঙ্ক? উত্তর নিয়ে আসছে #ওসিডি এবার প্রাণপণে সরাবে জঞ্জাল!’

জয়া এর আগে সৌকর্যর নির্মাণেই ‘ভূতপরী’সিনেমায় রূপদান করেছেন। এ বছরের ফেব্রুয়ারিতে সিনেমাটি মুক্তি পেয়েছিল। শুধু দর্শক নয়, সমালোচকদেরও প্রশংসা কুড়িয়েছে এটি। ‘ভূতপরী’র মুক্তির আগেই ‘ওসিডি’র পরিকল্পনা শুরু হয়। এমনিতে ওসিডি শব্দটি অবসেসিভ কমপালসিভ ডিজঅর্ডারের শর্টফর্ম হিসেবে ব্যবহার করা হয়।

টালিউডে এর আগে জোর গুঞ্জন ছিল, জয়া নাকি নতুন এ সিনেমা প্রযোজনাও করছেন। তবে তিনি নিজেই পরে এ জল্পনা-কল্পনা মিথ্যে প্রমাণ করে দেন। এ প্রসঙ্গে জয়া জানান, তিনি শুধুই এ সিনেমায় অভিনয় করছেন। প্রযোজনায় কোনোভাবেই অংশীদার নন।

সিনেমাটির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সৌকর্য ও তার স্ত্রী পূজার ‘ইন্ডিজেনাস ফিল্মস’নামের প্রতিষ্ঠানটি। এ সিনেমায় জয়া ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন অনসূয়া মজুমদার, কৌশিক সেন প্রমুখ।

এমএমএফ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।