জন্মদিনে শ্রীময়ীকে কী উপহার দিলেন কাঞ্চন মল্লিক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:৩২ পিএম, ৩০ জুন ২০২৪

অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের বিয়ের পর প্রথম জন্মদিন আজ (৩০ জুন)। তার স্বামী অভিনেতা কাঞ্চন মল্লিক তাকে সব সময় ভালোবাসায় ঘিরে রাখেন- এ কথা একাধিকবার সংবাদমাধ্যমে শ্রীময়ী বলেছেন।

কাঞ্চন মল্লিক এবার স্ত্রী শ্রীময়ীর জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় বিশেষ স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি জানিয়েছেন, শ্রীময়ীই তার জীবনটা গুছিয়ে দিয়েছেন। শ্রীময়ীর জন্যই নতুন করে তিনি বাঁচতে শিখেছেন।

শ্রীময়ীর সঙ্গে একগুচ্ছ ছবি শেয়ার করে কাঞ্চন তার পোস্টে লিখছেন, ‘শুভ জন্মদিন। ঈশ্বর তোর মনের সব ইচ্ছা পূরণ করুন। আমার জন্য তোর ত্যাগ আজীবন মনে রাখব। আমার জীবন গুছিয়ে দেওয়ার জন্য এবং আমাকে ভালোবাসা দিয়ে আগলে রাখার জন্য আমি তোর কাছে সারা জীবন কৃতজ্ঞ থাকব। হ্যাঁ, আমি বলতে পারি, আমি তোর জন্য নতুন করে বাঁচতে শিখেছি এবং নতুনভাবে জীবনে পথ চলা শুরু করেছি। এভাবেই সব সময় আমার পাশে থাকিস। আমি তোকে খুব খুব খুব ভালোবাসি।’

তবে কাঞ্চন এ পোস্টের মন্তব্য বিভাগটি নিষ্ক্রিয় করে রেখেছেন। অতীতে বিয়ে অথবা জামাইষষ্ঠীর ছবি পোস্ট করে ট্রলের শিকার হয়েছেন কাঞ্চন মল্লিক। কেউ কেউ নেটিজেনদের অনভিপ্রেত মন্তব্য এড়াতেই এ কাজ করেছেন অভিনেতা।

 
 
 
View this post on Instagram

A post shared by KanchanMullick (@kanchanthinksreaal)

বিয়ের পরে প্রথম জন্মদিনে শ্রীময়ীকে একটি হাতঘড়ি উপহার দিয়েছেন কাঞ্চন। রাত ১২টা বাজতেই মা-বাবা ও কাঞ্চনকে পাশে নিয়ে শ্রীময়ী জন্মদিনের কেক কেটেছেন। অভিনেত্রী নিজেই সেই মুহূর্ত ও উপহারের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন।

এমএমএফ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।