নতুন চমক নিয়ে আসছেন গিয়াস উদ্দিন সেলিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩১ পিএম, ২৭ জুন ২০২৪

২০০৯ সালে মুক্তি পায় নন্দিত নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের প্রথম সিনেমা ‌‘মনপুরা’। মুক্তির পর এটি দেশজুড়ে রীতিমতো আলোড়ন সৃষ্টি করে। এরপর বেশ কয়েকটি সিনেমা নির্মাণ করেছে এ জনপ্রিয় নির্মাতা। যা দর্শক ও সমালোচকদের কাছ থেকে বেশ প্রশংসা লাভ করেছে। তিনি মৈমনসিংহ গীতিকার কাজলরেখা অবলম্বনে ‘কাজলরেখা’ সিনেমা বানিয়েছেন। যা সম্প্রতি মুক্তি পেয়েছে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে।

মুক্তির পর থেকেই প্রশংসা পাচ্ছে ‘কাজলরেখা’ সিনেমাটি। গিয়াস উদ্দিন সেলিম নির্মাতা এবার দিলেন নতুন খবর। তিনি জানান, নতুন সিনেমা কাজে হাত দিয়েছেন। কিছু দিনের মধ্যে সংবাদ মাধ্যমে প্রকাশ করবেন।

নতুন সিনেমাটি নিয়ে গিয়াস উদ্দিন সেলিম জাগো নিউজকে বলেন, বর্তমানে সিনেমাটির চিত্রনাট্য লিখছি। এ বছরে শেষের দিকে সিনেমাটির শুটিংয়ের পরিকল্পনা রয়েছে। দেখা যাক সামনে কতটুকু আগাতে পারি।

সিনেমার গল্প সর্ম্পকে জানতে চাইলে নির্মাতা বলেন, ‘এ সময় একটা গল্প নিয়ে কাজ করছি। আশা করছি দর্শক গল্পটার সঙ্গে মিশে যাবে। এছাড়া এই মুহূর্তে এরচেয়ে বেশি কিছু বলতে চাইছি না। তবে এটুকু বলতে পারি- নতুন সিনেমায় অনেক চমক থাকছে। যা আমার আগের সিনেমাগুলোতে পেয়েছেন।’ তার কথায় বোঝা যাচ্ছে আবারও নতুন চমক নিয়ে আসছেন এ নির্মাতা

গিয়াস উদ্দিন সেলিম ‘মনপুরা’ মুক্তির লম্বা বিরতির মুক্তি পায় তার দ্বিতীয় ‘স্বপ্নজাল’। প্রথমটির মতো বাণিজ্যিক সাফল্য না পেলেও সিনেমাটি দর্শকের কাছে সমাদৃত হয়। এরপর তিনি ‘পাপ পুণ্য’, ‘গুণিন’ ও ‘কাজলরেখা’ চলচ্চিত্র নির্মাণ করেছেন। এছাড়া তিনি ‘বাঘ বন্দি সিংহ বন্দি’ ও ‘গাঁইয়া’ ওয়েব ফিল্ম নির্মাণ করেছেন।

এমআই/এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।