আব্দুল আজিজকে গাড়ি উপহার দিলেন রহস্যময়ী!


প্রকাশিত: ০৮:১৩ এএম, ২৫ এপ্রিল ২০১৬

ইন্ডাস্ট্রিতে দিনবদলের হাওয়া বইয়ে দিতে চলচ্চিত্র ব্যবসায়ে নাম লিখিয়েছিলেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ। এখন পর্যন্ত তার প্রযোজনা সংস্থা থেকে দর্শক পেয়েছেন প্রায় হাফ ডজন ব্যবসা সফল ও আলোচিত চলচ্চিত্র।

তবে জাজ ও তার প্রধানকে ইন্ডাস্ট্রি মনে রাখবে নায়ক-নায়িকার কারিগর হিসেবে। জাজের হাত ধরেই চলচ্চিত্রে অভিষেক ঘটে ঢাকাই ছবির বর্তমান দুই সুপারস্টার মাহিয়া মাহি ও বাপ্পীর। এছাড়াও নুসরাত ফারিয়া, জলির মতো নায়িকারাও এসেছেন আজিজের আশিষধন্য হয়ে। ওপারের নায়ক ওম কলকাতায় হাততালি না পেলেও ঢাকাই ছবিতে তাকে জনপ্রিয় করে তুলেছে জাজ।

পাশাপাশি আব্দুল আজিজ ডিজিটাল চলচ্চিত্র প্রদর্শনেও ইতিবাচক ভূমিকা রেখেছেন দারুণভাবে।

তবে সম্প্রতি মাহির সঙ্গে বনিবনা না হওয়া, সাম্প্রতিককালে মুক্তি পাওয়া বেশ কিছু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়া ইত্যাদি নানা কারণে মানসিকভাবে বিধ্বস্ত ছিলেন আব্দুল আজিজ। সেইসব হতাশা কেটে গেছে তার প্রিয় মডেলের একটি গাড়ি উপহার পেয়ে।

জানা গেছে, একটি হ্যরিয়ার জীপ মডেলের দামি গাড়ি উপহার পেয়েছেন তিনি। এর এই তথ্য জানা গেলে আজিজেরই ফেসবুক স্ট্যাটাস থেকে। তবে কে উপহারটি দিয়েছেন সে বিষয়ে মুখ খুলেননি তিনি। কেবল বুঝিয়েছেন উপহার দেয়া মানুষটি অল্প বয়সী কোনো নারী। যিনি আব্দুল আজিজের বন্ধুত্ব চান আজীবন।

ঘটনাটি বেশ আলোচনা-সমালোচনার সৃষ্টি করেছে চলচ্চিত্র পাড়ায়। সবার মনেই প্রশ্ন- কে এই নারী? যিনি ফ্ল্যাট কিনবেন বলে তিল তিল করে জমানো টাকা দিয়ে এত দামি গাড়ি কিনে দিলেন আব্দুল আজিজকে?

এই প্রশ্নের কোনো জবাব না মিললেও আজিজের দীর্ঘ স্ট্যাটাস থেকে একটি হিসেব সবাই ঠিকই মিলিয়ে নিচ্ছেন। সেটি হলো, জাজ থেকে মুখ ফিরিয়ে নেয়া চিত্রনায়িকা মাহির প্রতি আজিজের অভিমান। তার স্ট্যাটাসে সরাসরি নাম উল্লেখ না থাকলেও বুঝা গেছে, বছর চারেক আগে কোনো এক শুভক্ষণে এমনই একটি গাড়ি আজিজকে কিনে দেয়ার প্রতিশ্রুতি হয়তো দিয়েছিলেন মাহি।

তবে শেষ পর্যন্ত অতীতের স্মৃতি থেকে বেরিয়ে এসে গাড়ি উপহারের জন্য উচ্ছ্বাস প্রকাশ করেছেন তিনি। জীবনের প্রতি তৃপ্তি নিয়ে লিখেছেন, ‘আহা জীবনটা আসলেই কতই না সুন্দর , কতই না মধুর……!’

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।