নিন্দুকদের কড়া জবাব দিতে প্রকাশ্যে অন্তঃসত্ত্বা দীপিকা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ২০ জুন ২০২৪

কেউ কেউ বলছেন দীপিকা পাড়ুকোন নিন্দুকদের মধুর প্রতিশোধ নিয়েছেন। লোকসভা নির্বাচনের সময় তার বেবিবাম্প নিয়ে কটাক্ষের মুখে পড়তে হয়েছিল।

বিষয়টি সহ্য করতে না পেরে সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে সমর্থন করে রণবীর সিং মুখ খুলেছিলেন। তবে চুপ ছিলেন দীপিকা। অবশেষে বুধবার (১৯ জুন) সন্ধ্যায় জবাব দিলেন এ অভিনেত্রী। নিজের বেবিবাম্প ছবি প্রকাশ্যে আনলেন।

দীপিকার এ ছবি প্রকাশের সঙ্গে সঙ্গেই সেই ছবি ভাইরাল হয়ে যায়। তিনি তার ভক্ত-অনুরাগীদের উল্লাস দেখে রীতিমতো মুক্তি। ছবি দেখে ভালোবাসা ও শুভেচ্ছায় ভাসিয়েছেন সবাই। অনেকেই মন্তব্যের ঘরে জানিয়েছেন, ‘নিন্দুকদের মুখে নাকি এভাবেই তিনি কালি দিয়েছেন।’

গত ২০ মে দীপিকা রণবীরের সঙ্গে মুম্বাই লোকসভা নির্বাচনের পঞ্চম পর্বে ভোট দিতে গিয়েছিলেন। সেই সময় ছবিতে তার বেবিবাম্প দেখে সোশ্যাল মিডিয়ার একাংশ দীপিকার উদ্দেশে বিরূপ মন্তব্য করেছিল। কটাক্ষের বন্যায় ভেসেছিলেন দীপিকা। সেই সময় স্বামী রণবীর তার সমর্থনে এগিয়ে এসেছিলেন। সোশ্যাল মিডিয়ায় দীপিকার একটি ছবি শেয়ার করে লিখেছিলেন, ‘বুড়ি নজর ওয়ালে তেরা মু কালা।’

সেদিন একটা কথাও বলেননি দীপিকা পাড়ুকোন। নায়িকার নীরবতা সে দিন ভুল ব্যাখ্যা দিয়েছিল। বুধবার বোঝা গেলো, সঠিক সময়ের অপেক্ষায় ছিলেন এ অভিনেত্রী।

এদিন দীপিকা কালো পোশাকে সেজেছিলেন। তার পরই যত্ন সহকারে বেবিবাম্প সামলাতে সামলাতে পোজ দিয়েছেন। সেই ছবি সোশ্যাল মিমিডয়ায় শেয়ার করে নিয়ে লিখেছেন, ‘অনেক হয়েছে। এবার আমি সত্যিই ক্ষুধার্ত!’ দীপিকার সাদা-কালো ছবিতে মাতৃত্বকালীন সৌন্দর্য ধরা দিয়েছে। মাত্র এক ঘণ্টায় ছবিটি দেখে ফেলেছেন প্রায় দুই লাখ দর্শক।

এমএমএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।