আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১২ জুন ২০২৪

দুরন্তপনা শৈশবের প্রতিনিধিত্ব করা সিনেমার নাম ‘আম কাঁঠালের ছুটি’। সিনেমা হলে মুক্তির পর এ সিনেমাটি দারুণভাবে সমাদৃত হয়েছিল। মোহাম্মদ নূরুজ্জামান পরিচালিত এ সিনেমাটি এবার ওটিটিতে মুক্তি পাচ্ছে।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ওটিটি প্ল্যাটফর্ম আইস্ক্রিনে মুক্তি পাচ্ছে ‘আম কাঁঠালের ছুটি’। ১৫ জুন বিকেল ৩টায় এ সিনেমাটি প্রিমিয়াম কনটেন্ট হিসেবে আইস্ক্রিনে মুক্তি পাবে।

এ সিনেমাটি দেশ বিদেশের বিভিন্ন চলচ্চিত্র উৎসবেও প্রশংসিত হয়েছে। এমনকি মেরিল প্রথম আলো পুরস্কার ২০২৩-এ সমালোচক ক্যাটাগরিতে সেরা চলচ্চিত্র, সেরা পরিচালক এবং সেরা অভিনেতা তিনটি পুরস্কার অর্জন করে।

কারো সাথে মিশতে না পারা আট বছর বয়সী একটি শহুরে ছেলে গ্রীষ্মের ছুটিতে গ্রামে বেড়াতে এসে কীভাবে নতুন এক জগৎ আবিষ্কার করে, খুঁজে পায় বন্ধুত্ব আর রোমাঞ্চের স্বাদ, সেই গল্প নিয়ে নির্মিত হয়েছে 'আম কাঁঠালের ছুটি'।

এটি শরীফ উদ্দিনের মইন্না ভাই 'বল্লা রাশি' ছোটগল্প অবলম্বনে নির্মিত হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছে যুবায়ের, লিয়ন, আরিফ, হালিমা
তানজিল, ফাতেমা।

এমআই/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।