নতুন ওয়েব ফিল্ম ‘স্বয়ংবর’

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫০ এএম, ০৬ জুন ২০২৪

বাংলা চলচ্চিত্র জগতে নতুন সংযোজন ‘স্বয়ংবর’ ওয়েব ফিল্মের শুটিং সম্প্রতি শেষ হয়েছে। এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন পরিচালক তানিম আহমেদ।

‘স্বয়ংবর’ একটি রোমান্টিক অ্যাকশন ফিল্ম এবং চলচ্চিত্রটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নায়ক রাজুব ভৌমিক রাজ এবং নায়িকা শিরীন শিলা। এছাড়াও অভিনয় করেন কচি খন্দকার, শীমান্ত খান, রোজী সিদ্দিকী, ডন, তমাল, পারভেজ সুমন, নওরীনসহ আরও অনেকে।

নতুন ওয়েব ফিল্ম ‘স্বয়ংবর’

পরিচালক তানিম আহমেদ বলেন, ‘স্বয়ংবর’ ছবির কাজ সম্পন্ন করতে পুরো টিমের অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতা ছিল অপরিহার্য। এই ছবিতে প্রেম, বন্ধুত্ব এবং অ্যাকশনের এক সুন্দর কম্বিনেশন দেখতে পাবেন দর্শকরা।

নতুন ওয়েব ফিল্ম ‘স্বয়ংবর’

চিত্রনায়িকা শিরীন শিলা বলেন, এক অসাধারণ ওয়েব ফিল্মের শুটিং শেষ করেছি। ছবির কাহিনি আবর্তিত হয়েছে একটি স্বয়ংবরের অনুষ্ঠানকে কেন্দ্র করে। আমার বিশ্বাস এ ছবির গল্প, সঙ্গীত এবং দৃশ্যায়ন সবই দর্শকদের এক অন্যরকম অভিজ্ঞতা দিতে প্রস্তুত। আশা করি দর্শকরা আমার কাজকে উপভোগ করবেন এবং চরিত্রটিকে হৃদয়ে স্থান দেবেন।

নতুন ওয়েব ফিল্ম ‘স্বয়ংবর’

নায়ক রাজুব ভৌমিক রাজ বলেন, একজন অভিনেতা হিসেবে শুটিং শেষ করার পর আমার অভিজ্ঞতা ছিল অসাধারণ। প্রতিটি দৃশ্যে কাজ করার সময় আমি চরিত্রের গভীরে ডুবে থাকার চেষ্টা করেছি। সহ-অভিনেতাদের সঙ্গে সমন্বয়টাও ছিল অসাধারণ। প্রতিটি মুহূর্ত ছিল চ্যালেঞ্জিং কিন্তু একই সঙ্গে আনন্দদায়ক। আশা করি দর্শকরা আমার প্রচেষ্টা উপভোগ করবেন।

এমআরএম/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।