যেভাবে বিষ্ণোই গ্যাং সালমানকে হত্যার পরিকল্পনা করেছিল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৭:১৪ পিএম, ০২ জুন ২০২৪

বলিউড ভাইজান খ্যাত সুপার স্টার বিষ্ণোই গ্যাংয়ের নিশানায় রয়েছেন। বলিউড তারকাদের উপর হামলা করার আরও একটি পরিকল্পনা এবার মুম্বাই পুলিশ ফাঁস করেছে। ভারতের মহারাষ্ট্রের পানভেলে সলমানের ফার্ম হাউজে তাকে হত্যার পরিকল্পনা করে বিষ্ণোই গ্যাং।

সালমানকে হত্যার জন্য পাকিস্তান থেকে শক্তিশালী আগ্নেয়াস্ত্র আনা হয়েছিল বলে জানিয়েছে মুম্বাই পুলিশ। তাছাড়া ২০২২ সালে পাঞ্জাবি গায়ক সিধু মুসে ওয়ালার হত্যার সঙ্গেও এর যোগ রয়েছে বলে জানা যায়।

আরও পড়ুন

সিধু মুসে ওয়ালাকে হত্যা করতে যে আগ্নেয়াস্ত্র ব্যবহার করা হয়েছিল, একই আগ্নেয়াস্ত্র দিয়ে বিষ্ণোই গ্যাং সালমানকে হত্যার পরিকল্পনা করে। এমনকি হত্যার পরিকল্পনার জন্য লরেন্স বিষ্ণোইয়ের দলের কয়েকজন সালমানের পানভেলের বাড়িতে গিয়ে রেকি পর্যন্ত করে এসেছিল বলে জানা যায়।

মুম্বাই পুলিশের পক্ষ থেকে গণমাধ্যমকে জানানো হয়েছে, ‘এপ্রিল মাসে তাদের কাছে খবর আসে যে, বিষ্ণোই গ্যাং ফের সালমানের ওপর হামলা চালানোর পরিকল্পনা করেছে। তাদের কয়েকজন পানভেলের বাড়িতে গিয়ে রেকি করে এসেছে।’

পানভেলের বাড়িতে পৌঁছানোর পথে সালমানের গাড়িতে হামলার পরিকল্পনা করেছিল তারা। এরই মধ্যে চারজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ।

এপ্রিলে সালমানের বাড়ির বাইরে গুলিবর্ষণ করে বিষ্ণোই গ্যাংয়ের সদস্যরা। সিসিটিভি ক্যামেরায় ধরা পড়ার পরে সেই ঘটনায় দুজনকে গ্রেফতার করে মুম্বাই পুলিশ। তাদের মধ্যে একজন পুলিশি হেফাজতেই আত্মহত্যা করে। কেন এমন পদক্ষেপ নিত ধৃত ব্যক্তি, সে ব্যাপারেও তদন্ত হবে বলে জানিয়েছে মুম্বাই পুলিশ।

এমএমএফ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।